শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে বিয়ের প্রলোভন দেখিয়ে নারীকে ধর্ষণ

কালকিনিতে বিয়ের প্রলোভন দেখিয়ে নারীকে ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনিতে বিয়ের প্রলোভন দেখিয়ে ২৫ বছরের এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ধর্ষণের ঘটনায় আজ শনিবার সকালে ভিকটিম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর এলাকার পশ্চিম বনগ্রামের রেজ্জেক বেপারীর বখাটে পুত্র মোঃ রেজাউল ইসলাম বাবু একই গ্রামের এক গৃহবধূর সঙ্গে বিগত কয়েক মাস ধরে সম্পর্ক করেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। এমনকি বিয়ের প্রলোভন দিয়ে ওই নারীকে একাধিকবার ধর্ষণও করা হয়। ধর্ষক রেজাউল ইসলাম বাবু ওই গৃহবধূকে বিয়ের আশ্বাস দেয়। এতে করে ওই গৃহবধূ তার স্বামীকে তালাক দেয়। তালাকের পরে বিয়ের করার জন্য চাঁপ প্রয়োগ করেন অসহায় ধর্ষিতার পরিবার। তাকে বিয়ে করতে অশ্বিকার করেন ওই লম্পট ধর্ষক। পরে উপায়অন্ত না পেয়ে ধর্ষিতা বাদী হয়ে মাদারীপুর কোর্টে একটি ধর্ষণ মামলা দয়ের করেন। মামলার খবর পেয়ে স্থানীয় মাতুব্বররা সালিশ মীমাংসার পায়তারা চালায়। পরে ভিকটিম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ধর্ষিতার মা কান্না জরিত কন্ঠে অভিযোগ করে বলেন, আমার মেয়ের সরলতার সুযোগ নিয়ে বাবু আমার মেয়েকে একাধীকবার ধর্ষণ করেছে। এবং আমার মেয়েকে বিয়ে করবে বলে তার স্বামীকে তালাক দিয়েছে। এখন বিয়ে করতে চায়না তাই আমরা মামলা করেছি।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি (তদন্ত) মোঃ নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তবে ধর্ষণের মামলা নাকি আদালতে ও হয়েছে। এ ধর্ষণের ঘটনা তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records