শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে দেড় হাজার পিছ ইয়াবা উদ্ধার, আটক ৫

গাজীপুরে দেড় হাজার পিছ ইয়াবা উদ্ধার, আটক ৫

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে পৃথক দু’টি অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী পাঁচজনকে আটক করেছে র‍্যাব-১’র সদস্যরা। এসময় তাদের কাছ থেকে দেড় হাজার পিছ ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির নগদ টাকা এবং মোবাইল ফোন জব্দ করা হয়েছে। আজ মঙ্গলবার র‍্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

র‍্যাব’১এর ওই কর্মকর্তা জানান, গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন নগর হাওলা এলাকায় খোকা মিয়ার কাঠ বাগানের ভিতরে অবস্থান নিয়ে সোমবার রাতে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে র‍্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে র‍্যাব-১এর সদস্যরা সেখানে অভিযান চালিয়ে দুই ইয়াবা ব্যবসায়ী গাজীপুরের শ্রীপুর থানার বানারহাওলা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে আজগর আলী (৫০) ও একই গ্রামের আব্দুল বারেকের ছেলে দেলোয়ার হোসেনকে (৪০) আটক করে। এসময় তাদের কাছ থেকে চারটি জিপার ব্যাগে ৮শ’ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১ টি মোবাইল ফোন ও ২টি সীম কার্ড উদ্ধার করা হয়।

এদিকে একইদিন ইয়াবা ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে র‍্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে র‍্যাব-১এর সদস্যরা গাজীপুর সদর থানাধীন পশ্চিম বিলাশপুর এলাকার ফাতিয়া (রাঃ) মহিলা মাদ্রাসার সামনের রাস্তায় অভিযান চালিয়ে তিন ইয়াবা ব্যবসায়ী শেরপুর জেলার নকলা থানার লাভা এলাকার মোঃ আজহার আলীর ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৬), গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানার মুন্সিবাড়ি এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে মনির হোসেন (৪২) ও একই থানার বাঘলবাড়ি এলাকার মৃত ফারুক মিয়ার ছেলে সাগর হোসেনকে (২৫) আটক করে। এসময় তাদের কাছ থেকে চারটি জিপার ব্যাগে ৭শ’ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ একহাজার ২১০ টাকা, ১ টি মোবাইল ফোন ও ২টি সীম কার্ড উদ্ধার করা হয়।

র‍্যাব’র ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে ইয়াবাসহ বিদেশী মাদক আমদানি করিয়া অবৈধভাবে নিজেদের হেফাজতে রেখে সেগুলো গাজীপুর জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
উপকূলীয় অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে আসছে ঝড়         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৪৪         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারীরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে ॥ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইজিপির শ্রদ্ধা নিবেদন         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         দেশের জন্য বঙ্গবন্ধু নিজ স্ত্রী সন্তানদের পর্যন্ত সময় দেননি: মেয়র আতিক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের