রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০

হবিগঞ্জে সড়ক  দুর্ঘটনায় নিহত ১, আহত ২০

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ অপেক্ষা করুন ১০ মিনিটের মধ্যে নামছি। কিন্তু সে নামা স্বাভাবিক নয়, শনিবার ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের উপজেলা নবীগঞ্জের সদরঘাট-নতুন বাজার এলাকায় এক মমান্তিক সড়ক দুর্ঘটনায় লাশ হয়ে নামলেন বিবিয়ানা গ্যাস ফিল্ডে সেন্টি সিকিউরিটি বিভাগে কর্মরত শেভরনের মেডিক্যাল অফিসার ডাঃ শাফি কামাল চৌধুরী (৪০)। তিনি জেলার বাহুবল উপজেলার বাসিন্দা জনৈক মুজিবুর রহমানের পুত্র। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। তন্মধ্যে হবিগঞ্জ ও সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও সংশ্লিস্ট কর্তৃপক্ষ জানায়, প্রতিদিনের মতো ওই দিন সকালে হবিগঞ্জ-সিলেট বিরতিহীন এক্সপ্রেস যোগে সময়মত নবীগঞ্জে অবস্থিত বিবিয়ানা গ্যাস ফিল্ডের উদ্দেশ্যে রওয়ানা হন ডাঃ শাফি কামাল। পথিমধ্যে শাফি সংশ্লিস্ট অফিসের তারই সহকমী এম এ হক সাহেবকে জানান, আমি ১০ মিনিটের মধ্যেই বাস থেকে নামছি। আর তখনতার গাড়ীর পেছনেই ছিল একই পরিবহনের আরেকটি বাস। এতে যাত্রী ছিলেন তার বস ম্যানেজার ইশতিয়াক। অথচ প্রতিদিন শাফি ও তার বস একই সাথে একই বাসে অফিসের উদ্দেশ্যে রওয়ানা দিতেন। কিন্তু এদিন দু’জনই দুই বাসে উঠেন। এদিকে ইশতিয়াক যখন নতুন বাজার নামক স্থানে এসে দেখলেন আগের বাসটি সড়কের পাশে খাদে পড়ে আছে।

তিনি তখন অজানা দুর্ঘটনার অশংকায় ডাঃ শাফির মোবাইলে ফোন করলে তা রিসিভ হয়নি। আবারও তিনি একই নম্বরে ফোন করলে জনৈক জিয়া নামে এক ভদ্র লোক ফোনটি রিসিভ করেন এবং জানান এই নম্বরের মালিক মনে হয় দুর্ঘটনায় মারা গেছেন। এসময় ইশতিয়াক সাহের জিয়ার নিকট জানতে চান, যে লোকটি মারা গেছে তার গায়ে কি কালো কোট ও আকাশি রঙের সার্ট কিনা। প্রতোত্তরে জিয়া জানান হা। তখন ইশতিয়াক বুঝে ফেলেন ডাঃ মাফি আর নেই। এদিকে বিবিয়ানা কর্তৃপক্ষ ও সকল সহকর্মীরা ডাঃ শাফির মৃত্যুও কথা জানতে পারলে সর্বত্র নেমে আসে শোকের ছায়া।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার (ভিডিও)         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা