শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সারাদেশে আন্দোলনের হুমকি

সারাদেশে আন্দোলনের হুমকি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ব্যাটারিচালিত অটোরিকশা শ্রমিক ও বাসদের নেতাকর্মীদের দ্রুত নিঃশর্ত মুক্তি দেয়া না হলে সারাদেশে আন্দোলনের হুমকি দেয়া হয়েছে।

বরিশাল জেলা তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির সমাবেশে বক্তারা এ হুমকি প্রদর্শন করেন। আজ শনিবার সকালে নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনের সদর রোডে অনুষ্ঠিত সমাবেশে জেলা কমিটির সভাপতি এ্যাডভোকেট একে আজাদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক আব্দুস সাত্তার, সাইদুর রহমান, অধ্যাপক জলিলুর রহমান, দেওয়ান আব্দুর রশিদ নিলু, শ্রমিক ফ্রন্টের নেতা বদরুদ্দোজা সৈকত প্রমুখ।

উল্লেখ্য, ব্যাটারি চালিত রিকসার উচ্ছেদ বন্ধ করা ও লাইসেন্স প্রদানের দাবীতে বৃহস্পতিবার সকালে নগরীতে মানববন্ধন শেষে ভূখা মিছিল বের করা হয়। মিছিলে পুলিশ লাঠিচার্জ করলে শ্রমিক ও পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই মিছিল থেকে পুলিশ বাসদ’র জেলা শাখার আহবায়ক প্রকৌশলী ইমরান হাবিব রুম্মন, সদস্য সচিব ও বিসিসি’র মেয়র প্রার্থী ডাঃ মনীষা চক্রবর্তী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের জেলা শাখার অর্থ সম্পাদক নাসরিন আক্তার টুম্পা, জেলা শ্রমিক ফ্রন্টের অর্থ সম্পাদক মিঠুন চক্রবর্তী, সদস্য জাকির হোসেন ও নুর ইসলামকে আটক করে। পরবর্তীতে ওইদিন রাতে কোতোয়ালী মডেল থানার এসআই নজরুল ইসলাম বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে এ মামলাটি দায়ের করেন। ওই মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records