মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আফজাল হোসেন ও তাঁর প্রিয়মুখ

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

সংস্কৃতি ডেস্ক ॥ দেশের জনপ্রিয় নাট্যব্যক্তিত্ব আফজাল হোসেন। অভিনয়, নির্মাণ, পেইন্টিং দিয়ে দর্শকের হৃদয়ে ঠাঁই নিয়েছেন আলাদাভাবে। তাঁর হাত ধরে মিডিয়ায় এসেছন অসংখ্য মেধাবী মুখ। এবার এ তাঁর অসংখ্য প্রিয় মুখগুলোর মধ্য থেকে কয়েকজকে নিয়ে আরটিভির ঈদ বিশেষ অনুষ্ঠান ‘আফজাল হোসেন ও তাঁর প্রিয়মুখ’। তানিয়া আহমেদের উপস্থানায় আফজাল হোসেনসহ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন, নোবেল, সজল, সুইটি ও অপি করিম । তাঁদের কথায় উঠে এসেছে কাজ করার নানা অভিজ্ঞতা ও মজার নানা স্মৃতি। আফজাল হোসেন কথা বলেছেন তাঁর অভিনয় জীবনসহ জীবনের নানাদিক নিয়ে। সোহেল রানা বিদ্যুতের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচার হবে ঈদ উল ফিতরের অনুষ্ঠানমালায় আরটিভিতে।

‘লালু-বুলু’ নাটকে মিশু চৌধুরী

সংস্কৃতি ডেস্ক ॥ আগামীকাল শুক্রবার চ্যানেল আইয়ে প্রচার হবে বিশেষ নাটক ‘লালু-বুলু‘। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জহির বাবু। নাটকে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন সাবেক ক্রিকেটার ও উপস্থাপিকা মিশু চৌধুরী। এছাড়া নাটকে অন্য চরিত্রে আরও অভিনয় করেছেন প্রাণ রায়, আ খ ম হাসান, তারিন, সোহেল খান প্রমুখ। নাটকের গল্পে দেখা যাবে দরিদ্র পরিবারের দুই ছেলে লালু-বুলু। তাদের মামার লালু-বুলুদের সমস্ত সম্পদ হরণ করেও আশ মেটে না। সর্বশেষ লালু-বুলুদের শেষ সম্বল বলতে থাকে একটা পেয়ারা গাছ। এই পেয়ারা গাছে যে পরিমাণ পেয়ারা হয় তা দিয়েও সংসারের অবস্থা ফেরানো সম্ভব কিন্তু সেখানেও মামা নামক আপদ।

মামা সেই পেয়ারা বিক্রি করে দেন, নিজেরা খান। লালু-বুলুদের এই দুঃসময়ে হাল ধরেন মনি। মনি বুলুর স্ত্রী। মামা শ্বশুরের অত্যাচার থেকে রক্ষা করার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন মনি। মনিই একসময় এই পরিবারের হাল ধরেন দুই ভাইয়ের মধ্যে সম্পর্ক স্থাপনে সহায়তা করেন। বাধ্য হয়ে মামা শ্বশুরকে বিতাড়িত হতে হয়।

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

০২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: