রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

লাভা মোবাইল ইন্টারন্যাশনালের রিটেইলার মিট

প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৫

গ্রামীণ ডিস্ট্রিবিউশন লিমিটেড এবং লাভা ইন্টারন্যাশনালের আয়োজনে কুমিল্লা ক্লাব, কুমিল্লায় সম্প্রতি রিটেইলার মিট অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে লাভা মুঠোফোনের বিক্রয়, বিপণন এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গ্রামীণ ডিস্ট্রিবিউশনের চীফ অপারেটিং অফিসার জহুরুল হক বিপ্লব, লাভার কান্ট্রি ডিরেক্টর এলেক্স ইউ, এ্যারোন ম্যায়-বিপণন কর্মকর্তা লাভা, গ্রামীণ ডিস্ট্রিবিউশনের প্রধান বিপণন কর্মকর্তা সিরাজুল হক, সেলস কো-অর্ডিনেটর সাজ্জাদ হোসাইন, আর এস এম মশিউর রহমান, লাভার কামরুল ইসলাম, মার্কেটিং ইন্সপেকশন অফিসার উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

গ্রামীণফোনের বার্ষিক সাধারণ সভা

মঙ্গলবার বসুন্ধরা কনভেনশন সেন্টারে গ্রামীণফোনের ১৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। গ্রামীণফোন বোর্ডের চেয়ারম্যান সিগভে ব্রেক্কে এবং সিইও রাজিব শেঠি, অন্যান্য বোর্ড সদস্য এবং কোম্পানির উর্ধতন কর্মকর্তাদের সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এজিএম পরিচালনা করেন কোম্পানি সেক্রেটারি হোসেন সাদাত। চেয়ারম্যান তাঁর বক্তব্যে কোম্পানির ওপর আস্থা রাখার জন্য শেয়ারহোল্ডারদের ধন্যবাদ জানান এবং বাংলাদেশের টেলিযোগাযোগ শিল্পের সম্ভাবনা, নিয়ন্ত্রণগত অনিশ্চয়তা, সবার কাছে ইন্টারনেট পৌঁছে দিতে গ্রামীণফোনের লক্ষ্য ইত্যাদি বিষয়ে বক্তব্য রাখেন। এ ছাড়াও সিইও কোম্পানির পরিচালনাগত ও আর্থিক সাফল্যের কথা এবং সফলভাবে ৩জি চালু করার কথা উল্লেখ করেন। সভায় প্রস্তাবিত স্পেকট্রাম নিলামের সম্পর্কে চেয়ারম্যান বলেন, ‘আমরা এখনও আশা করছি যে সমাগত ১৮০০ মেগাহার্জ স্পেকট্রাম নিলাম প্রযুক্তি নিরপেক্ষ হবে। -বিজ্ঞপ্তি

খুলনায় এয়ারটেলের এক্সপেরিয়েন্স সেন্টার উদ্বোধন

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর এয়ারটেল খুলনার গ্রাহকদের সব ধরনের সেবা দিতে এক্সপেরিয়েন্স সেন্টার (এইসি) চালু করেছে। মঙ্গলবার দুপুরে নগরীর কেডিএ এভিনিউর সাত রাস্তা মোড় এলাকার ইরানী প্লাজায় এ সেন্টার উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন এয়ারটেল বাংলাদেশের এমডি এবং সিইও পিডি শর্মা। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এয়ারটেল বাংলাদেশের হেড অব অপারেশন্স শুভব্রত দাস, চীফ হিউম্যান রিসোর্স অফিসার নূর মোহাম্মদ, খুলনার জোনাল বিজনেস ম্যানেজার এফ এম শাহরিয়ার ওমর প্রিন্স, হেড অব জোনাল এক্সপেরিয়েন্স প্রমোদ রঞ্জন কর্মকার, জোনাল কাস্টমার সার্ভিস ম্যানেজার হেদায়েত হোসেন, হেড অব পিআর এ্যান্ড আইসি শমিত মাহবুব শাহাবুদ্দিন, সিএইচআরও নূর মোহাম্মাদ প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, এয়ারটেলের গ্রাহকরা এখন এইসি থেকে ইন্টারন্যাশনাল রোমিং সার্ভিস, থ্রিজি ডিভাইস, এক্সক্লুসিভ থ্রিজি এক্সপেরিয়েন্স, সিম ক্রয়, মাইগ্রেশন প্রভৃতি ধরনের সার্ভিস পাবেন। এই এক্সপেরিয়েন্স সেন্টারটি এয়ারটেলের খুলনা শহরের গ্রাহকদের জন্য আরও উন্নত মানের সেবা প্রদান করবে।

প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৫

২২/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: