কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাংলাদেশ-পাকিস্তান সিরিজ

প্রকাশিত : ৯ এপ্রিল ২০১৫
  • টাইটেল স্পন্সর ড্যান কেক

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ-পাকিস্তান সিরিজ আসন্ন। এ সিরিজের জন্য বুধবার টাইটেল স্পন্সর ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্পন্সর স্বত্ব পেয়েছে ড্যান কেক। পূর্ণাঙ্গ এ সিরিজের জন্য ঢাকা আইসক্রিম লিমিটেডের ব্র্যান্ড ড্যান কেক, পাওয়ার্ড বাই পোলার আইসক্রিম স্পন্সর হয়েছে। এর আগে বাংলাদেশ দলের স্পন্সর হয় স্থানীয় বিজ্ঞাপনী সংস্থা ‘টপ অব মাইন্ড’।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তান পূর্ণাঙ্গ সিরিজ। ১৭, ১৯ ও ২২ এপ্রিল যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। এরপর ২৪ এপ্রিল এক টি২০ ম্যাচ হবে। নির্ধারিত ওভারের সিরিজ শেষে ২৮ এপ্রিল থেকে ২ মে প্রথম টেস্ট ও ৬ থেকে ১০ মে দ্বিতীয় টেস্ট হবে। প্রথম টেস্ট খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বাকি সব ম্যাচ হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। বুধবার এ সিরিজে টাইটেল স্পন্সর নিয়ে সংবাদ সম্মেলন আয়োজন করে বিসিবি।

সেখানেই সিরিজের স্পন্সরশিপ ঘোষণা করা হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবির কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন, ঢাকা আইসক্রিমের পরিচালক খন্দকার তৌহিদুজ্জামান ও সিইও শাহ মাসুদ ইমাম। স্পন্সরশিপ ঘোষণার সময় ঢাকা আইসক্রিম লিমিটেডকে ধন্যবাদ দিয়ে বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘এবারই কোন ফুড আইটেম আমাদের টাইটেল স্পন্সর হয়েছে। আশা করছি বিসিবি ও ড্যান কেকের এই সম্পর্ক দারুণ কিছু বয়ে আনবে। ভবিষ্যতেও তারা আমাদের সঙ্গে থাকবে।’জালাল ইউনুস আরও জানান, ‘পাকিস্তানের সঙ্গে ১৯৯৯ সালের পর আমরা কোন ম্যাচ জিততে পারিনি। এবার হয়ত সেই খরা কাটবে। খেলোয়াড়রা ইতোমধ্যেই তাদের আত্মবিশ্বাসের কথা বলেছে। আমরাও আশাবাদী।’

ঢাকা আইসক্রিম লিমিটেডের পরিচালক তৌহিদুজ্জামান বাংলাদেশ ও পাকিস্তান সিরিজের টাইটেল স্পন্সর হতে পেরে গর্বিত। গর্ববোধ করছেন। বলেছেন, ‘ড্যান কেককে টাইটেল স্পন্সর করায় বিসিবিকে ধন্যবাদ। আমরা ক্রিকেটের সঙ্গে এবং অন্য আরও খেলার সঙ্গে থাকতে চাই।’ প্রতিষ্ঠানের সিইও শাহ মাসুদ ইমাম বলেছেন, ‘আমরা ক্রিকেট ভালবাসি। এ কারণেই ক্রিকেটের সঙ্গে থাকতে চাই। সুযোগ পেয়ে আমরা খুশি।’ ইউরোপিয়ান এই ব্র্যান্ড গত মার্চ মাসে বাংলাদেশে যাত্রা শুরু করে। ডেনমার্কেই ড্যান কেক প্রচলিত বেশি। ১৯৩১ সাল থেকেই ইউরোপে এই ব্র্যান্ড বহুল জনপ্রিয়। এক্সিওম টেকনোলজি বিসিবির টাইটেল স্পন্সর স্বত্ব কিনেছিল আগেই। সেই স্বত্ব এই সিরিজে তারা ড্যান কেক এর কাছে বিক্রি করে।

প্রকাশিত : ৯ এপ্রিল ২০১৫

০৯/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: