কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শাহজালালে আমদানি নিষিদ্ধ বিপুল ওষুধ জব্দ

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সোনা ও আমদানি নিষিদ্ধ বিপুল পরিমাণ ওষুধ জব্দ করা হয়েছে। আর্মড পুলিশ ও শুল্ক গোয়েন্দা সদস্যরা আলাদা আলাদা অভিযান চালিয়ে এসব উদ্ধার করে। চোরাচালানে জড়িত অভিযোগে তিনজনকে আটক করা হয়।

আর্মড পুলিশের এএসপি আছমা আক্তার জানান, মঙ্গলবার রাতে ক্যানপী এলাকা দিয়ে দ্রুতবেগে ধাবমান একটি মোটরসাইকেলের গতিরোধ করে কর্তব্যরত আর্মড পুলিশ।

মোটর সাইকেলের দুই আরোহী শরীফ ও পারভেজের শরীর তল্লাশি করে পায়ের জুতার নিচে লুকিয়ে রাখা সোনার কয়েকটি বার পাওয়া যায়। যার ওজন তিন কেজি একশ’ গ্রাম। বাজার মূল্য দেড় কোটি টাকা। এ সময় শরীফ স্বিকার করেন-তিনি মালয়েশিয়া থেকে বিমানের একটি ফ্লাইটে এ সোনা আনেন। তাকে বিমানবন্দর থেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সহযোগিতা করেন পারভেজ। এ ঘটনায় বিমানন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়।

আমদানি নিষিদ্ধ ওষুধ আটক ॥ এছাড়া শুল্ক গোয়েন্দার বিশেষ অভিযানে ধরা পড়ে আমদানি নিষিদ্ধ বিভিন্ন ধরনের ২৩ কেজি ওষুধ। বুধবার টার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ডিএইচএল কুরিয়ার সার্ভিস এ সব ওষুধ আনে। ডিএইচএলএর আগেও একাধিকবার এ ধরনের পণ্য চোরাচালানির মাধ্যমে পাচার করেছে বলে জানিয়েছে শুল্ক সদস্যরা।

সোবহানবাগে ফুটওভারব্রিজ উদ্বোধন

বুধবার সকালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কেস প্রকল্পের আওতায় পথচারীর নিরাপদে রাস্তা পারাপারের লক্ষ্যে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে রাজধানীর সোবহানবাগ মসজিদের সামনে নবনির্মিত একটি ফুটওভারব্রিজের উদ্বোধন করা হয়।

ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপস প্রধান অতিথি হিসেবে এ ফুটওভার ব্রিজ উদ্বোধন করেন। এ সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রশাসক ড. শওকত মোস্তফা ও প্রকল্প সংশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কেস প্রকল্পের আওতায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জন্য এ পর্যন্ত ৫টি ফুটওভারব্রিজ নির্মাণ করে পথচারী চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে। বসুন্ধরা শপিং মলের সামনে ১টি ব্রিজ নির্মাণাধীন রয়েছে। এছাড়াও ৫টি ব্রিজ নির্মাণ করার পরিকল্পনা রয়েছে। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০১৫

১৯/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: