ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বগুড়া জার্নালিস্ট ফোরামের সভাপতি তুহিন সা. সম্পাদক হাবিব

প্রকাশিত: ১৯:২০, ২৬ এপ্রিল ২০২৪

বগুড়া জার্নালিস্ট ফোরামের সভাপতি তুহিন সা. সম্পাদক হাবিব

বিজেএফের নবগঠিত কমিটি। ছবি: সংগৃহীত

ঢাকায় কর্মরত বগুড়ার সাংবাদিকদের সংগঠন বগুড়া জার্নালিস্ট ফোরামের (বিজেএফ) দুই বছরের জন্য নতুন কমিটি (২০২৪-২০২৬) গঠন করা হয়েছে । শুক্রবার দুপুরে (২৬ এপ্রিল) রাজধানীর একটি হোটেলে সংগঠনের সাবেক সভাপতি ফেরদৌস মামুনের সভাপতিত্বে আয়োজিত এক অনুষ্ঠানে এই কমিটি গঠন করা হয়। 

এতে স্বাগত বক্তব্য দেন উপদেষ্টা উত্তম চক্রবর্তী (জনকণ্ঠ), ফোরামের উপদেষ্টা রানা হাসান (কালবেলা) ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সাইফুল ইসলাম (বৈশাখী টিভি)। 
অনুষ্ঠানের শুরুতে সিনিয়র উপদেষ্টা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আহমেদ অটল এর মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর নবগঠিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন রানা হাসান। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সাবেক সাধারণ সম্পাদক সুমন প্রামাণিক। 

নবগঠিত কমিটির সদস্যরা হলেন- সভাপতি: এহসান পারভেজ তুহিন (সংবাদ প্রতিদিন), সহসভাপতি-প্রতীক ইজাজ (দেশ রূপান্তর), সুমন প্রামানিক (দৈনিক নাগরিক সংবাদ), সাধারণ সম্পাদক- মো: হাবিবুর রহমান (৭১ টিভি), যুগ্ম সম্পাদক: শাওন মাহফুজ (এনটিএন নিউজ), শামীমা আক্তার (দীপ্ত টিভি), সাংগঠনিক সম্পাদক- ফয়সাল তিতুমীর (বিবিসি বাংলা), অর্থ সম্পাদক- বেলাল হোসেন (আমার সংবাদ), শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক- অপূর্ব রুবেল (কালের কণ্ঠ), প্রচার ও প্রকাশনা সম্পাদক- আহমেদ জুয়েল (বাংলা নিউজ), নারী বিষয়ক সম্পাদক- বাবলী ইয়াসমিন (এটিএন নিউজ), দপ্তর সম্পাদক- মামুন উর রশীদ (জনকণ্ঠ), স্পোর্টস সম্পাদক- হুমায়ন কবীর রোজ (এখন টিভি), সমাজ কল্যাণ সম্পাদক- রেজাউল করিম (বিজনেস স্ট্যান্ডার্ড)। কমিটির নির্বাহী সদস্যরা হলেন- ১. ফেরদৌস মামুন (গ্লাবাল টিভি) ২. রাশেদ মেহেদী ৩. আসিফ ইকবাল (মানব কণ্ঠ) ৪. মাহমুদ শাওন (দীপ্ত টিভি) ৫. সাদিয়া কানিজ লিজা (আরটিভি) ৬. শাকিবুর রহমান (আরটিভি) ৭. মাঝহারুল ইসলাম মিঠুন (ইনডিপেন্ডেন্ট টিভি)।
 

 এসআর

×