ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সিডনিতে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতিকে সংবর্ধনা

প্রকাশিত: ১৮:১৩, ৬ মে ২০২৪

সিডনিতে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতিকে সংবর্ধনা

এবিবিএফ এর সভাপতি আব্দুল খান রতনকে ফুলেল শুভেচ্ছা।

অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতি আব্দুল খান রতনকে সংবর্ধনা দিয়েছে ফোরামের পরিচালনা পর্ষদ ও সদস্যবৃন্দ। স্থানীয় সময় সোমবার (৬ মে) রাতে আব্দুল খান রতন সিডনি বিমানবন্দরে এসে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আব্দুল খান রতনের নেতৃত্বে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের (এবিবিএফ) একটি প্রতিনিধি দল গত ২৫, ২৬ ও ২৭ এপ্রিল ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিতব্য ট্রেড ফেয়ারে অংশ নেয়। এছাড়াও আগামী ৩ ও ৪ অক্টোবর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার সিডনিতে দুই দিনব্যাপী অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস এক্সপো’র প্রস্তুতি হিসেবে এবিবিএফ গত ৩০ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর ইন্টার কন্টিনেন্টাল হোটেলে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে। এছাড়াও প্রতিনিধি দল বাংলাদেশে অস্ট্রেলিয়ার ডেপুটি হাই কমিশনার ক্লিনটন পোবক, বেজা, এফবিসিসিআই, বিজেএমইএ, বিকেএমইএ, বিটিএমইএ, সিরাজগঞ্জ ইকোনমিক জোন লিমিটেড, বাংলাদেশ ট্যানারস, লেদার, জুট, কটন ও প্লাস্টিক এসোসিয়েশনের সঙ্গে পৃথক পৃথক বৈঠকে মিলিত হয়।

সফরকারী প্রতিনিধি দলে ছিলেন- যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান, পরিচালক এএসএম মুজ্জামেল হক বাবু, পরিচালক শফিক শেখ ও উপদেষ্টা নাইম আবদুল্লাহ। ফোরামের পরিচালনা পর্ষদ রাতে মিন্টুস্থ্ নওয়াব রেস্টুরেন্টে রাতের খাবারের আয়োজন করে।

এম হাসান

×