ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

কক্সবাজারে ২ কেজি আইস মাদকসহ কারবারি আটক

স্টাফ রিপোটার, কক্সবাজার

প্রকাশিত: ১৫:১৯, ১৮ এপ্রিল ২০২৪

কক্সবাজারে ২ কেজি আইস মাদকসহ কারবারি আটক

ক্রিস্টাল মেথ আইস মাদক। ফাইল ছবি। 

রামুতে যাত্রীবাহী গাড়ি তল্লাশি করে দুই কেজি ক্রিস্টাল মেথ আইসসহ এক মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

বিজিবি রামুর ৩০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ছৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ জানান, বুধবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৯টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) রামু উপজেলার মরিচ্যায় বিজিবির যৌথ তল্লাশি চৌকিতে এ অভিযান চালানো হয়। আটক ব্যক্তি ছাইন মং থোয়াই মার্মা বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সোনাইছড়ি বৈদ্যপাড়ার মংছাইন মার্মার ছেলে।

ওয়াহিদুজ্জামান তানজিদ বলেন, মিয়ানমার থেকে দেশে আসা মাদকের বড় একটি চালান যানবাহনযোগে বিজিবির মরিচ্যা যৌথ তল্লাশি চৌকি অতিক্রম করবে বলে গতকাল বুধবার রাতে বিজিবির কাছে খবর আসে। এ খবরে বিজিবির সদস্যরা গাড়ি তল্লাশি আরো জোরদার করে। একপর্যায়ে কক্সবাজারমুখী যাত্রীবাহী একটি অটোরিকশা সেখানে পৌঁছালে থামার জন্য বিজিবির সদস্যরা নির্দেশ দেন। বিজিবির সদস্যরা গাড়িটি ব্যাপকভাবে তল্লাশি চালায়। এ সময় গাড়িতে যাত্রীর বেশে থাকা এক যুবকের আচরণ ও কথাবার্তা সন্দেহজনক মনে হলে তার দেহ তল্লাশি চালানো হয়। এতে যুবকটির শপিং ব্যাগের ভেতরে পাওয়া যায় দুই কেজি ক্রিস্টাল মেথ আইস।

এম হাসান

×