ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় করতোয়া পুনর্খনন কাজের উদ্বোধন

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস

প্রকাশিত: ২৩:০৫, ১৯ মার্চ ২০২৪

বগুড়ায় করতোয়া পুনর্খনন কাজের উদ্বোধন

করতোয়া নদীর নাব্য বৃদ্ধি ও নদীকে পুনরুজ্জীবিত করতে মঙ্গলবার খনন কাজ শুরু করা হয়

শহরের মাঝ দিয়ে বয়ে যাওয়া করতোয়া নদীর নাব্য বৃদ্ধি ও নদীকে পুনরুজ্জীবিত করতে মঙ্গলবার বগুড়ার জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন এলাকায় নদী পুনর্খনন, সৌন্দর্যবর্ধন ও ওয়াকওয়ে নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে করতোয়া নদী তীরে আনুষ্ঠানিক আয়োজনের মাধ্যমে এই প্রকল্পের কাজ শুরু করা হয়। এই প্রকল্পটি ৩ অংশে সম্পন্ন হচ্ছে।
বিকেলে বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম প্রধান অতিথি হিসেবে নদী পুনর্খনন ও নদী তীরের সৌন্দর্য বর্ধন প্রকল্পের এই অংশের কাজের উদ্বোধন করেন। বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, বগুড়া পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্তী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মেজবাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নিলুফা ইয়াসমিন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মতলুবুর রহমান, সিভিল সার্জন ডা. মোহাম্মদ শফিউল আজম ও বগুড়া সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বগুড়া পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. নাজমুল হকের সভাপতিত্বে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে জনপ্রতিনিধি ও বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।

×