ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিয়ের ৫ দিন পর নববধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, বাগেরহাট

প্রকাশিত: ১৯:২৩, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

বিয়ের ৫ দিন পর নববধূর আত্মহত্যা

চিতলমারী থানা

বাগেরহাটের চিতলমারীতে বিয়ের মাত্র ৫ দিন পর পূজা বিশ্বাস (১৮) নামে এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

পূজা বিশ্বাস উপজেলার হিজলা ইউনিয়নের মাঝিপাড়া এলাকার গৌতম প্রাত্রের (২৫) স্ত্রী ও কলাতলা ইউনিয়নের মেলারকুল গ্রামের ভবানী বিশ্বাসের মেয়ে।

পূজা বিশ্বাসের ভাই বিপ্লব বিশ্বাস জানান, গত ১২ ফেব্রুয়ারি রাতে হিন্দুধর্ম মতে, হিজলা ইউনিয়নের মাঝিপাড়া এলাকার অর্জুন পাত্রের ছেলে গৌতম প্রাত্রের সঙ্গে তার ছোট বোন পূজা বিশ্বাসের বিয়ে হয়। রীতি অনুযায়ী, ১৫ ফেব্রুয়ারি তাদের বাড়ি বোন ও ভগ্নিপতি বেড়াতে যায়। ১৬ ফেব্রুয়ারি রাতের খাবার খেয়ে পূজা ও তার স্বামী ঘুমিয়ে পড়ে। 

এদিন রাত ১২টার পর ভগ্নিপতি গৌতম প্রাত্র ঘুম ভেঙে গেলে দেখেন পূজা ঘরে নেই। বিষয়টি তাদের পরিবারের লোকজনদের জানালে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পিছনে আম গাছের ডালে পরণের শাড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার বোনের মরদেহ পাওয়া যায়।

চিতলমারী থানার ওসি ইকরাম হোসেন জানান, মৃত্যুর আসল কারন জানার জন্য নববধূর মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মৃতের ভাই বিপ্লব বিশ্বাস বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×