ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মেয়েসহ স্বামী-স্ত্রীকে হত্যা

কাঁদলেন তুষির সহপাঠী-শিক্ষকরা

প্রকাশিত: ১৩:০৯, ২ ফেব্রুয়ারি ২০২৪

কাঁদলেন তুষির সহপাঠী-শিক্ষকরা

হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জের তাড়াশে আলোচিত তিন খুনের ঘটনায় শিক্ষার্থী পারমিতা সরকার তুষি (১৫) ও তার বাবা-মায়ের হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে অঝোরে কাঁদেন তুষির সহপাঠী ও শিক্ষকরা।  

গতকাল উপজেলার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের গেট থেকে মানববন্ধনটি প্রায় এলাকার কোয়ার্টার কিলোমিটার বিস্তৃত হয়। মানববন্ধনে বিদ্যালয়ের প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী ছাড়াও শিক্ষক ও কর্মচারীরা অংশ নেন। এ মানববন্ধন কর্মসূচিতে তুষির সহপাঠী ও শিক্ষকদের কান্নার রোল পরে যায়।

মানব বন্ধনে বক্তব্য রাখেন, তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী হাসান, সহকারী শিক্ষক নজরুল ইসলাম, আফরোজা খাতুন, রনজু খাতুন, আনিছুর রহমান, শিক্ষার্থী অর্পিতা সূত্রধর, কাকণ ঘোষ, জয়িতা ঘোষ ও মাহি। 

মেয়েসহ স্বামী-স্ত্রীকে হত্যা, পরিকল্পিত বলছে পুলিশ
প্রসঙ্গত, গত ২৯ জানুয়ারি রাতে তাড়াশ পৌর শহরের বারোয়ারি বটতলা এলাকার কালিচরণ সরকারের ছেলে বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্ণা রানি সরকার (৪০) ও মেয়ে তুষির (১৫) গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দ্রুততম সময়ে ঘাতক রাজিবকে গ্রেপ্তার করা হয়। 

জেলা পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল জানান, ব্যাবসায়িক লেনদেনের জেরে টাকা ফেরত দেওয়ার কথা বলে মামার বাসায় যান ভাগনে রাজীব। এরপর একে একে মামাতো বোন, মামি ও মামাকে হত্যা করেন।

এবি

×