ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ভোলায় শেষ প্রচারে নৌকার সভায় মানুষের ঢল

নিজস্ব সংবাদদাতা, ভোলা

প্রকাশিত: ২৩:০৪, ৪ জানুয়ারি ২০২৪

ভোলায় শেষ প্রচারে নৌকার সভায় মানুষের ঢল

তোফায়েল আহমেদের পক্ষে ভোট চেয়ে মিছিল

প্রচারের শেষ দিনে বৃহষ্পতিবার সন্ধ্যার আগে আওয়ামী লীগের নৌকার প্রার্থী বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমদের সভায় শহরের হাজার হাজার নারী-পুরুষের ঢল নামে। বাদ্য বাজিয়ে উৎসবের নগরীতে পরিণত হয়। এ সময়  শহরে নৌকার গণজোয়ার ওঠে। বিকালে ভোলা বাংলা স্কুল মোড় থেকে তোফায়েল আহমদের নেতৃত্বে বিশাল প্রচার পুরো শহর প্রদক্ষিণ করে কয়েক হাজার নেতাকর্মী।

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বক্তৃতায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী তোফায়েল আহমেদ বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল, এ দল এখন শেষ হওয়ার পথে, এ দলটা শেষ হয়ে যাবে। কারণ এরা সন্ত্রাসী, তাদের কোনো নেতা নেই। কোথায় সাজাপ্রাপ্ত একজন লন্ডনে বসে নেতৃত্ব দেয়। লন্ডনে বসে কি নেতৃত্ব হয়? তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে।

এত উন্নয়ন প্রধানমন্ত্রী করেছেন বাংলাদেশের জন্য তা কখনো কেউ স্বপ্নও ভাবেনি। তিনি আগামী ৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলকে আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ইউনুস, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

×