ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাষ্ট্রপতি জিল্লুর রহমানের  মৃত্যুবার্ষিকী  পালন

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, কিশোরগঞ্জ

প্রকাশিত: ০১:০১, ২১ মার্চ ২০২৩

রাষ্ট্রপতি জিল্লুর রহমানের  মৃত্যুবার্ষিকী  পালন

রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ১০ম মৃত্যুবার্ষিকী

সোমবার দুপুরে ভৈরবে আলোচনা সভা, দোয়া ও তবারক বিতরণের মাধ্যমে রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। ভৈরব সরকারি কেবি পাইলট স্কুল প্রাঙ্গণে সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় প্রয়াত রাষ্ট্রপতির সাবেক একান্ত সচিব অধ্যাপক লুৎফর রহমান ফুলুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান। 
সভায় প্রধান অতিথি অ্যাডভোকেট জিল্লুর রহমান বলেন, রাষ্ট্রপতি জিল্লুর রহমান ছিলেন একজন আদর্শ রাজনীতিবিদের অনন্য দৃষ্টান্ত। তিনি তাঁর রাজনীতি জীবনে শুধু মানুষের কল্যাণের জন্যই কাজ করেছেন। 
ভৈরব পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু বলেন, বাংলাদেশকে সুন্দরভাবে গড়ে তুলতে শহীদ আইভি রহমানকে সঙ্গে নিয়ে সারাজীবন কাজ করে গেছেন। তাঁর সততা দিয়ে জীবনের শেষ সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। 
উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু বলেন, প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান সারাজীবন মানুষের কল্যাণের জন্য কাজ করেছেন। 
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ বলেন, দেশের যে গণতান্ত্রিক ধারা বইছে তা রক্ষায় প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের অবদান রয়েছে।

×