ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিয়ে করতে যাচ্ছেন প্রেমিক, তার সামনে নিজেকে ছুরিকাঘাত প্রেমিকার

প্রকাশিত: ১৩:৪২, ১৭ মার্চ ২০২৩; আপডেট: ১৩:৪৮, ১৭ মার্চ ২০২৩

বিয়ে করতে যাচ্ছেন প্রেমিক, তার সামনে নিজেকে ছুরিকাঘাত প্রেমিকার

নেত্রকোনা

নেত্রকোনার মদনে বর সেজে বিয়ে করতে যওয়ার সময় প্রেমিক পাপ্পু মিয়ার (২২) বাড়িতে তার সামনে নিজের পেটে ছুরিকাঘাত করেন প্রমিকা মনি আক্তার (২৫)।

বৃহস্পতিবার (১৬ মার্চ) উপজেলার কাইটাইল ইউনিয়নের বাঁশরী কান্দাপাড়া গ্রামে এঘটনা ঘটে।

ছুরিকাঘাতের আগে বিয়ে বাড়িতে তিনি নিজেকে পাপ্পুর প্রেমিকা দাবি করেন। মনি বিবাহিত এবং এক সন্তানের মা। ঘটনার পর বিয়ে ফেলে এলাকা ছেড়ে পালিয়েছেন পাপ্পু। পাপ্পু মিয়া বাঁশরী গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। প্রেমিকা মনি আক্তার জেলার মদন নায়েকপুর ইউনিয়নের আখাঁশ্রী গ্রামের শাজাহান মিয়ার মেয়ে।
 
ছুরিকাঘাতের পর স্থানীয়রা তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাপ্পুর পরিবারের ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মনি আক্তার ও পাপ্পু দুজনের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। মনি চট্টগ্রামের একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করেন। পাপ্পু এলাকায় একটি ইলেকট্রিক দোকান দিয়ে ব্যবসা করেন। মোবাইল ও ফেসবুকের মাধ্যমে তাদের প্রেম হয়। প্রেমের সূত্রে অনেকবার চট্টগ্রামে গিয়েছেন পাপ্পু। সম্প্রতি পাপ্পুর পরিবার জেলার কেন্দুয়া উপজেলার চিতুলিয়া গ্রামের দুলাল মিয়ার মেয়ে দুলেনা আক্তারের সঙ্গে বিয়ে ঠিক করে। নতুন বউকে তুলে আনতে বৃহস্পতিবার দুপুরের দিকে বরযাত্রী নিয়ে যাওয়ার কথা ছিল পাপ্পুর। কিন্তু প্রেমিক অন্যত্র বিয়ে করছে পরিচিত কারও কাছ থেকে খবর পেয়ে বুধবার রাতের বাসে করে চট্টগ্রাম থেকে এলাকায় আসেন মনি।

আরও জানা যায়, বরযাত্রী রওনা হওয়ার মুহূর্তে পাপ্পুর বাড়িতে গিয়ে হাজির হন মনি আক্তার। একপর্যায়ে ক্ষোভে বিয়ে বাড়িতেই নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা চালান মনি। ঘটনা দেখে বিয়ে ফেলে এলাকা ছেড়ে পালিয়ে যান পাপ্পু।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুর রহমান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এমএইচ

×