ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৬২ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, ভোলা 

প্রকাশিত: ২১:৩৮, ১৬ মার্চ ২০২৩

৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৬২ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

অভিযুক্ত ছাদেক গোলদার।

ভোলায় খাবারের লোভ দেখিয়ে একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকালে নির্যাতনের শিকার শিশুর মা বাদী হয়ে ভোলা সদর থানায় মামলা করার পর পুলিশ অভিযুক্ত ছাদেক গোলদার নামের ৬২ বছর বয়সী এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে। আহত শিশুটি বর্তমানে ২৫০ শয্যা ভোলা জেরারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।
  
পুলিশ ও ভিকটিমের পরিবার সাংবাদিকদের জানায়, বুধবার সকালে সদর উপজেলার  গুপ্তমুন্সি গ্রামের ছাদেক গোলদার একই বাড়ির ৫ বছর বসয়ী ওই শিশুকে খাবারের লোভ দেখিয়ে নিজ ঘরে নিয়ে যায়। অনেকক্ষণ মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে ছাদেক গোলদারের ঘর থেকে আহতাবস্থায় শিশুটিকে উদ্ধার করেন তার মা। 

মান- সম্মাণের কথা চিন্তা করে প্রথম দিকে বিষয়টি কাউকে জানায়নি পরিবার। বৃহস্পতিবার দুপুরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে ভোলার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করান। পরে শিশুর মা বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করলে পুলিশ তাৎক্ষণিক অভিযুক্তকে গ্রেপ্তোর করে। অভিযুক্ত ছাদেক গোলদারের স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়ে আছে।

২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মেডিকেল অফিসার ডা. মুসলিমা তানজিম ইমা গনমাধ্যমকে জানান,  প্রাথমিক পরীক্ষা নিরীক্ষায় নির্যাতনের কিছু আলামত পাওয়া গেছে। আরও পরীক্ষা নিরীক্ষা করা হবে। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। 
  
ভোলা সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানান, ভিকটিমের মায়ের দাখিল করা অভিযোগ আমরা গ্রহণ করেছি। 

ভোলা থানার ওসি মো: শাহীন ফকির জানান, বিকালে অভিযান চালিয়ে আসামীকে   গ্রেপ্তার করা হয়েছে। 

×