ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্ত্রীর রক্তদাতাকে বাড়ি পৌঁছে ফেরার পথে স্বামীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ভোলা 

প্রকাশিত: ১৭:১৪, ১৫ মার্চ ২০২৩

স্ত্রীর রক্তদাতাকে বাড়ি পৌঁছে ফেরার পথে স্বামীর মৃত্যু

সামসুর রহমান শুভ

ভোলায় স্ত্রীর সিজার অপারেশনে রক্তদাতাকে বাড়িতে পৌঁছে দিয়ে ফেরার পথে ট্রাক চাপায় স্বামী মো. সামসুর রহমান শুভর (২৮) মৃত্যু হয়েছে। 

বুধবার (১৫ মার্চ) ভোর রাতে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শুভ ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিন চাপড়ী গ্রামের মোসলেহ উদ্দিনের ছেলে ও দৈনিক মাতৃজগত পত্রিকার তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি ছিলেন। 

নিহতের স্বজন ও হাসপাতাল সূত্র জানান, গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে ভোলা মেঘনা হেলথ কেয়ার হাসপাতালে সামসুর রহমান শুভর স্ত্রীর সিজার অপারেশনের মাধ্যমে কন্যা সন্তানের জন্ম হয়। তখন সন্তান ভূমিষ্ট হওয়ার পর তার স্ত্রীর জন্য রক্ত প্রয়োজন হওয়ায় একজন রক্তদাতা হাসপাতালে এসে রক্ত দেয়। রক্ত দেওয়া শেষে রক্তদাতাকে বাড়িতে পৌঁছে দিতে শুভ নিজের মোটরসাইকেল নিয়ে বোরহানউদ্দিনের মনিরাম এলাকায় যান। পরে সেখান থেকে হাসপাতালের উদ্দেশ্যে রওনা হন। রাত ১ টার দিকে বাংলাবাজার স্থান পর্যন্ত মোবাইলে স্বজনদের সঙ্গে যোগাযোগ হয়। কিন্তু তারপর ফোনে তাকে আর পাওয়া যায়নি। পরে জানা যায়, ভোলা সদর উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় আসলে পেছন দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। 

ভোলা সদর মডেল থানার ওসি মো. শাহিন ফকির সাংবাদিকদের কাছে নিহতের ঘটনা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×