ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

তিস্তা ব্যারাজে নদীতে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু

স্টাফ রির্পোটার, নীলফামারী

প্রকাশিত: ১৮:৩৪, ১২ মার্চ ২০২৩

তিস্তা ব্যারাজে নদীতে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু

তিস্তা ব্যারাজ

দেশের সর্ববৃহৎ সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ নীলফামারীর ডালিয়ায় পিকনিকে এসে নদীতে গোসল করতে নেমে সাগর চন্দ্র (১৫) নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। পরে তার মরদেহ স্থানীয় জেলেরা উদ্ধার করে। 

শনিবার (১১ মার্চ) দুপুর ২টায় তিস্তা ব্যারাজের উজানে কয়েকজন বন্ধু মিলে গোসল করতে নামলে এ দুর্ঘটনা ঘটে। তিস্তা ব্যারাজ দোয়ানি পুলিশ ফাঁড়ির দায়িত্বরত এসআই দীপ্ত দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত স্কুল ছাত্র সাগর চন্দ্র (১৫) ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার প্রয়োগপুর গ্রামের সত্যজিৎ রায়ের ছেলে। সে রাণীশংকৈল নেক মোরদ আইডিয়াল স্কুল এন্ড কলেজে দশম শ্রেণির ছাত্র। 

স্থানীয়রা জানান, ঠাকুরগাঁও রাণীশংকৈল এলাকা থেকে এক কোচিং সেন্টারের মাধ্যমে  তিস্তা ব্যারাজ এলাকায় শতাধিক শিক্ষার্থী পিকনিকে আসে। দুপুরে কয়েজন বন্ধু মিলে তিস্তা ব্যারাজের উজানে গোসল করতে নামলে সাগরের চন্দ্র রায় নদীতে নিখোঁজ হয়। নিখোঁজের এক ঘণ্টা পর তিস্তা নদী থেকে স্থানীয় জেলেরা তার মরদেহ উদ্ধার করে। পরে তার মরদেহ নীলফামারীর ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় স্বজনরা। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করে।

তিস্তা ব্যারাজ এলাকার জেলে রশিদুল ইসলাম বলেন, ‘কয়েকজন বন্ধু মিলে তিস্তা নদীতে গোসল করতে নামে। এ সময় একজন নিখোঁজ হয়, পরে তার মরদেহ উদ্ধার করা হয়।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×