ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাসর ঘরে নববধুকে রেখে স্বামীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা

প্রকাশিত: ১৮:৩১, ১২ মার্চ ২০২৩

বাসর ঘরে নববধুকে রেখে স্বামীর মৃত্যু

নববধুকে রেখে স্বামীর মৃত্যু

নববধূকে নিজ হাতে সোনার গহনা ও রুলি পরিয়ে দেওয়া হলো না স্বামী লিটন আলীর। হাতে রাঙানো মেহেদী, লাল শাড়ী পরে স্বামীর নিথর মরদেহের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে নববিবাহিতা স্ত্রী ফাতেমা খাতুন। শুক্রবার রাতে দ্বিতীয় বিয়ের বাসর ঘরেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন স্বামী। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের তেঘরী গ্রামে।

পারিবারিক সূত্রে জানা গেছে, জেলার সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের তেঘরী গ্রামের কাঠ ব্যবসায়ী মৃত শুকুর আলীর ছেলে লিটন আলী (৪২)। শুক্রবার রাতে তিনি দ্বিতীয় বিয়ে করেন ঝিনাইদহ জেলার গান্না ইউনিয়নের কালুহাটি ঘোপপাড়া গ্রামের সোলায়মান হোসেনের মেয়ে ফাতেমা খাতুনের সাথে। রাত ১০ টার দিকে নববিবাহিতা স্ত্রীকে নিয়ে বাড়িতে আসেন। রাত ১১ টার দিকে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে পরিবারের লোকজন তাকে নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরিবারের সদস্যরা সেখানে নেয়ার সময় রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়।

তারা আরও জানান, লিটন আলী ঝিনাইদহ জেলার ধোপাবিলা মাধ্যমিক বিদ্যালয়ের গণিত শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তার প্রথম স্ত্রী গর্ভাবস্থায় ডায়রিয়া এবং জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ২৭ ডিসেম্বর মৃত্যু বরণ করেন। তাদের লামিয়া খাতুন (৮) নামে একটি কন্যা সন্তান রয়েছে।

স্থানীয় গড়াইটুপি ইউনিয়ন পরিষদের মেম্বর ফারুক হোসেন জানান, প্রথম স্ত্রী মারা যাওয়ার পর মেয়ের কথা চিন্তা করে শুক্রবার দ্বিতীয় বিয়ে করেন। নববিবাহিতা স্ত্রীকে রেখে চির বিদায় নিলেন লিটন আলী। সত্যিই একটি হৃদয়বিদারক ঘটনা। শনিবার রাত ৯ টায় পারিবারিক কবরস্থানে তার দাফনকাজ সম্পন্ন করা হয়।

এমএস

×