ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাওনা টাকা চাওয়ায় ছেলেকে হত্যা, গ্রেপ্তার ৩

নিজস্ব সংবাদদাতা, সাভার 

প্রকাশিত: ১৮:১৩, ৯ মার্চ ২০২৩

পাওনা টাকা চাওয়ায় ছেলেকে হত্যা, গ্রেপ্তার ৩

অপহরণকারি গ্রেফতার

আশুলিয়ায় পাওনা টাকা চাওয়ায় পাওনাদারের আট বছরের ছেলেকে অপহরণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই কিশোরসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। 

বুধবার রাতে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এরা হলেন- আনোয়ার হোসেন (২০), সাকিব হোসেন (২৬), তামজিদ আহমেদ(১৪)। তারা সবাই নিহতের পরিবারের পূর্ব পরিচিত এবং একই এলাকায় ভাড়া থাকতেন। নিহত শিশু তানভীর কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানার সোলাইমানের ছেলে। সোলাইমান আশুলিয়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম। 

র‌্যাব জানায়, নিহতের বাবা সোলাইমান ২০ হাজার টাকা পেতেন আনোয়ারের পরিবারের কাছে। সেই টাকার জন্য সোলাইমান অভিযুক্ত আনোয়ারের পরিবারকে বিভিন্ন সময় চাপ দিয়ে আসছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে আনোয়ার ও তার দুই সহযোগী ৭ মার্চ শবে বরাতের নামাজ শেষে তানভীরকে অপহরণ করে। পরে তাকে গলায় চেপে ধরে ও মাটিতে আছাড় দেয়। এক পর্যায়ে ইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে। এ ঘটনার পর ভোরে তানভীরের লাশ বস্তায় ভরে সবজির গাড়িতে করে তারা টঙ্গাবাড়ি এলাকার রাস্তার পাশের ময়লার ড্রেনে ফেলে দেয়। 

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। 
 

এমএস

×