ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জামায়াতে ইসলামীর আমিরের স্ত্রী মোটরসাইকেল থেকে পড়ে নিহত

নিজস্ব সংবাদদতা, চুয়াডাঙ্গা

প্রকাশিত: ১২:৫৫, ৬ মার্চ ২০২৩

জামায়াতে ইসলামীর আমিরের স্ত্রী মোটরসাইকেল থেকে পড়ে নিহত

মোটরসাইকেল

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল থেকে পড়ে জেলা জামায়াতে ইসলামীর সাবেক আমিরের স্ত্রী আনোয়ারা বেগম (৫০) নিহত হয়েছেন। 

রবিবার রাত ৮ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। আনোয়ারা বেগম সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের আমিরপুর গ্রামের মৃত আমির হোসেনের মেয়ে। স্বামী সন্তান নিয়ে চুয়াডাঙ্গা পৌর শহরের গুলশানপাড়ায় বসবাস করতেন।

এর আগে বিকেল ৫ টার দিকে আলমডাঙ্গা উপজেলার গোকুলখালী বাজার এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে গুরুত্বর আহত হন আনোয়ারা। স্থানীয়দের সহযোগীতায় তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাতেহ আকরাম বলেন, আনোয়ারা বেগম মোটরসাইকেল থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়ার পর ভর্তি রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। 

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, রবিবার বিকেলে মেয়ের বাড়ি থেকে আনোয়ারুল হক ও তার স্ত্রী মোটরসাইকেলে চুয়াডাঙ্গার গুলশানপাড়ার নিজ বাড়িতে ফিরছিলেন। তারা গোকুলখালি বাজারের কাছে পৌঁছালে হঠাৎ মোটসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন আনোয়ারা বেগম। পরে তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য হন্তান্তর করা হয়েছে।


 

টিএস

×