ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

 বখাটের ইভটিজিংয়ে বিষ পানে কিশোরীর মৃত্যু

 নিজস্ব সংবাদদাতা, মাধবপুর, হবিগঞ্জ  

প্রকাশিত: ১৮:৫২, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

 বখাটের ইভটিজিংয়ে বিষ পানে কিশোরীর মৃত্যু

কিশোরীর মৃত্যু

মাধবপুর উপজেলার আন্দিউড়া গ্রামে বখাটের অপমান ও ইভটিজিং কারনে বিষ পানে আত্মহত্যা করেছে ৮ম শ্রেণীর ছাত্রী মাসুমা আক্তার (১৪)। মাসুমার লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে বাড়িতে এনে দাফনের প্রস্তুতি চলছে। 

মাসুমার সহপাঠী সাথী বর্ষা, প্রিয়া, ছাদিয়া জানান, শুক্রবার দুপুর ২টার দিকে মাসুমাকে নিয়ে তারা আন্দিউড়া প্রাথমিক বিদ্যালয়ে কিশোরী ক্লাবে গান শিখতে যায়। 

এ সময় আন্দিউড়া গ্রামের কিশোর গ্যাং সদস্য নয়ন, ইমন, বিজয়, আরমান নামে ৪ বখাটে কিশোর বিদ্যালয়ের কক্ষে ঢুকে মাসুমার উপর শারীরিক নির্যাতন শেষে তাকে জোরপূর্বক তুলে নেওয়ার চেষ্টা করে। বিকেল সাড়ে তিনটায় স্কুল থেকে ফেরার পথে রাস্তায় ৪ বখাটে আবার মাসুমার হাত ধরে টানা টানি করে ভাবি বলে সম্বোধন করে। 

মাসুমার মা মাসকুরা জানান, প্রায় ১ বছর ধরে আন্দিউড়া গ্রামের মুন পাঠানের ছেলে বখাটে কিশোর নয়নের নেতৃত্বে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে মাসুমাকে উত্যক্ত করে আসছে। 

তাদের অভিভাবকের কাছে বিচার দিয়ে কোন লাভ হয়নি। শুক্রবার বিদ্যালয়ে ঢুকে মাসুমার উপর শারীরিক নির্যাতন করে। বিকেলে মাসুমা মন খারাপ করে বাড়িতে চুপচাপ বসে থাকে। বখাটেদের অপমান ইভটিজিং সইতে না পেরে সন্ধ্যায় বাড়িতে বিষ পান করে। মাসুমার পিতা মরতুজ আলী জানান, মাসুমাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে শুক্রবার রাতেই মাসুমা মৃত্যুর কোলে ঢলে পড়ে। 

আমার মেয়ের এ পরিণতির জন্য নয়ন সহ দায়ী বখাটে কিশোরদের দৃষ্টান্তমূলক আইনের বিচার চাই। মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
তবে দায়ী ব্যক্তিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
 

 

 এমএস

সম্পর্কিত বিষয়:

×