ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পা ধরে ক্ষমা চাইলেন ছাত্রলীগের সেই নেত্রী

প্রকাশিত: ১৭:৫৭, ২২ ফেব্রুয়ারি ২০২৩

পা ধরে ক্ষমা চাইলেন ছাত্রলীগের সেই নেত্রী

অভিযুক্ত সানজিদা চৌধুরী অন্তরা।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হলে নির্যাতনের শিকার ছাত্রীর পা ধরে ক্ষমা চেয়েছেন অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী সানজিদা চৌধুরী অন্তরা।

বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের একথা বলেন ভুক্তভোগী শিক্ষার্থী।

নির্যাতনের শিকার ওই ছাত্রী বলেন, অভিযুক্ত সানজিদা চৌধুরী অন্তরা আমার হাত-পা ধরে ক্ষমা চেয়েছেন। বলেছেন, আমাকে মাপ করে দাও। আমি বলেছি, ৪-৫ দিন আগে আপনারা আমাকে র‍্যাগিং করলেন। এখন সবকিছু প্রশাসনের হাতে, আমার কিছুই করার নেই। সেসময়ে আপনারা আমাকে নিয়ে ভাবেননি।

এর আগে বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ হোসেন ভবনের আইন বিভাগে তাদের নিয়ে আসা হয়। পরে বিশ্ববিদ্যালয় তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. রেবা মন্ডলের কক্ষে তাদের জিজ্ঞাসাবাদ শুরু হয়। সেখানে উপস্থিত ছিলেন তদন্ত কমিটির অন্য সদস্যরাও। 

১১ ও ১২  কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হলে গতফেব্রুয়ারি দুই দফায় ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের এক ছাত্রীকে রাতভর র‍্যাগিং, শারীরিকভাবে নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিও ধারণ করার অভিযোগ ওঠে। এ ঘটনায় শাখা ছাত্রলীগ সহসভাপতি সানজিদা চৌধুরী অন্তরা ও ফিন্যান্স বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের তাবাসসুমসহ আরও ৭-৮ জন জড়িত ছিলেন বলে অভিযোগ ভুক্তভোগী ছাত্রীর।

 

এমএম

×