ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

২ কোটি টাকার সোনাসহ দুই যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নীলফামারী

প্রকাশিত: ২০:০৮, ১১ ফেব্রুয়ারি ২০২৩

২ কোটি টাকার সোনাসহ দুই যুবক গ্রেফতার

গ্রেফতার 

সৈয়দপুরে ২০টি স্বর্ণের বিস্কুটসহ দুই যুবককে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের অভিযানিক দল। 

শনিবার (১১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৭টার দিকে নীলফামারীর সৈয়দপুর-রংপুর সড়কের কামারপুকুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী নৈশ্য কোচ নাবিল পরিবহনে অভিযান চালালে ২০টি স্বর্ণের বিস্কুটসহ মানিকগঞ্জ জেলার সিংঙ্গাইরের সোমন আলীর ছেলে আব্দুর রহিম (২৫) ও একই এলাকার নুরুল্লার ছেলে মোহাম্মদ উল্লাহ (২৬) গ্রেফতার হয়।

তাদের শরীরের কোমড়ে পলেথিন দিয়ে মোড়ানো ২০টি স্বর্ণের বিস্কুট বাঁধা ছিল। ২ কেজি ৩৩৩ গ্রাম ওজনের স্বর্ণের  দাম প্রায় দুই কোটি টাকা। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোনা পাচারকারী দুই যুবক জানায়, একটি চক্র ১০ হাজার টাকার চুক্তিতে আমাদের এই সোনাগুলো ঠাকুরগাঁও একজনের কাছে পৌছে দিতে বৃহস্পতিবার রাতে বাসে তুলে দিয়েছিল। আব্দুর রহিম বলে সে মানিকগঞ্জ কলেজের শিক্ষার্থী। অপরজন  মোহাম্মদ উল্লাহ জানান সে দশম শ্রেনীর পর লিখাপড়া ছেড়ে দেয়। 

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয়ের পরিদর্শক শফিকুল ইসলাম জানান, গোপন সংবাদে এই অভিযান চালিয়ে সফলতা পাওয়া গেছে। এ ঘটনার নেপথ্যে যারা রয়েছে তাদের কেও আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় তিনি নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা করেন। 

এমএস

সম্পর্কিত বিষয়:

×