ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে লালপুরে চাচা ও ভাতিজার প্রচার মিছিল

সংবাদদাতা,লালপুর,নাটোর

প্রকাশিত: ১৫:৪৮, ২৮ জানুয়ারি ২০২৩; আপডেট: ১৫:৪৯, ২৮ জানুয়ারি ২০২৩

প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে লালপুরে চাচা ও ভাতিজার প্রচার মিছিল

প্রচার মিছিল 

প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে লালপুরে পৃথক পৃথক ভাবে প্রচার মিছিল করেছে সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড: আবুল কালাম আজাদ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর। তবে স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল সহ তাঁর নেতা-কর্মীদের কোন প্রচার মিছিল চোখে দেখা যায়নি। 

২৯ জানুয়ারি বিকেলে রাজশাহীর মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে শুক্রবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের ব্যানারে একটি  মিছিল বের করা হয়।  লালপুর সদরে বাঘা-ঈশ্বরদী সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে মিছিলে অংশগ্রহণ কারী আওয়ামীলীগের ও সহযোগী সংগঠনের শত শত নেতা-কর্মী সমাবেত হয়।

 এ সময় প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ও শহীদ মমতাজ উদ্দিন ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা অ্যাড: আবুল কালাম আজাদ। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু প্রমুখ। 

এছাড়া ওয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে থেকে শত শত মোটরসাইকেলের বিশাল বহর নিয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে লালপুর সদরের বালিতিতা উচ্চ বিদ্যালয় মাঠে এসে প্রচার মিছিলটি শেষ হয়। এতে নেতৃত্ব দেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের ছেলে ও লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর। 
 

তাসমিম

×