ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মানিকগঞ্জ সমিতির সভাপতি ডা. রওশন আরা, সম্পাদক আবদুর রউফ

প্রকাশিত: ১৫:৪০, ২১ জানুয়ারি ২০২৩; আপডেট: ১৯:৫২, ২১ জানুয়ারি ২০২৩

মানিকগঞ্জ সমিতির সভাপতি ডা. রওশন আরা, সম্পাদক আবদুর রউফ

অনুষ্ঠান

মানিকগঞ্জ সমিতির সভাপতি হয়েছেন ডা. রওশন আরা এবং সাধারণ সম্পাদক আবদুর রউফ।শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিউশন মিলনায়তনে ঐতিহ্যবাহী মানিকগঞ্জ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

২০২৩-২০২৫ কার্যবর্ষের জন্য তারা নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী পরিষদে সহসভাপতি অ্যাডভোকেট মো. মোতাহার হোসেন সাজু, প্রফেসর দিলারা হাফিজ, শওকত আলী খান জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক ফণী ভূষণ বিশ্বাস, সালাহউদ্দিন কুটু, কোষাধ্যক্ষ জাফর ইকবাল, সাংগঠনিক সম্পাদক বজলুর রশিদ, প্রচার সম্পাদক অ্যাডভোকেট রাসেল হোসেন, দপ্তর সম্পাদক এ এস এম মাসুদ।  এ ছাড়া নির্বাহী সদস্য ১৮ জন এবং কো-অপশন সদস্য দেওয়ান মোহাম্মদ গোলাম কিবরিয়াসহ ৬ জন নির্বাচিত হয়েছেন। 

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মহিউদ্দিন দেওয়ান এবং নির্বাচন কমিশনার হিসেবে প্রাক্তন অতিরিক্ত সচিব নাইম আহমেদ খান এবং অ্যাডভোকেট খন্দকার হুমায়ুন কবীর টগর।

এ ছাড়াও দিনব্যাপী মানিকগঞ্জ সমিতির সদস্য, পরিবারবর্গ ও বিভিন্ন আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

এসআর

×