ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

নারী দ্বন্দ্বে যুবকের কান প্লাস দিয়ে ছিঁড়েছে ক্যাডাররা

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট

প্রকাশিত: ২২:০২, ১৫ নভেম্বর ২০২২

নারী দ্বন্দ্বে যুবকের কান প্লাস দিয়ে ছিঁড়েছে ক্যাডাররা

আজিজ আলী

নারী ঘটিত দ্বন্দ্বে আজিজ আলী (৩০) নামে এক যুবকের কান প্লাস দিয়ে কেটে দেয়ার ঘটনা ঘটেছে। রক্তাক্ত যুবককে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। 

এ ঘটনায় মঙ্গলবার রাত পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে জেলা কালীগঞ্জ উপজেলার মদাতি ইউনিয়নের ভুল্ল্যারহাট গ্রামে । 

হাসপাতাল ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, কালীগঞ্জ উপজেলার মদাতি ইউনিয়নের উত্তর মুসরত মদাতি গ্রামের সরিসাদুল হকের পুত্র আজিজ আলী বাড়ি পাশে মোড়ে দোকানে আড্ডা দিচ্ছিল। সেখানে নারী ঘটিত বিষয় নিয়ে কয়েক যুবকের সঙ্গে কথা কাটাকাটি হয়। যুবকরা তাকে গোপন আস্থানায় ধরে নিয়ে গিয়ে রাত ভোর নির্যাতন চালায়। পরে তার একটি কানের লতি প্লাস দিয়ে টেনে ছিঁড়ে দেয়। 

এ সময় তার আত্মচিৎকারে ঘুমন্ত লোকজন ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। তাকে গ্রামবাসীরা উপজেলা হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করায়। 

এ ঘটনায় কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসূল জানান, মঙ্গলবার সন্ধ্যার পর ফেসবুকে বিষয়টি দেখেছি। কেউ এখনো পর্যন্ত কোন অভিযোগ দায়ের করেনি। তবে তিনি নিজ উদ্যোগে ঘটনা স্থলে তদন্ত করতে পুলিশ কর্মকর্তাকে গাড়িসহ পাঠিয়েছি। 

ভুক্তভোগী যুবকের বাবা সরিসাদুল হক জানান, ছেলে চিকিৎসা নিয়ে ব্যস্ত ছিলেন। তাই থানায় অভিযোগ দিতে দেরি হয়। রাতে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করবে। মামলা না করার জন্য দুর্বৃত্ত যুবকরা  হুমকি দিচ্ছে । তারা একটি রাজনৈতিক দলের প্রভাবশালী নেতার ক্যাডার। এক মন্ত্রী পুত্রের ডান হাত। তারা গ্রামের মানুষকে জিম্মি করে রেখেছে।
 

 এসআর 

×