ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

গাজীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে ৫ জন নিহত 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর

প্রকাশিত: ১১:২০, ৩১ জুলাই ২০২২; আপডেট: ১৪:৩৭, ৩১ জুলাই ২০২২

গাজীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে ৫ জন নিহত 

দুমড়ে-মুচড়ে গেছে অটোরিকশা

গাজীপুরের কালিয়াকৈরে বাসের ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ নিহত হয়েছেন। শনিবার (৩০ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার মাহিষবাথান এলাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির একাডেমিক ভবণের সামনে এ দুর্ঘটনা ঘটে। কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- টাঙ্গাইলের ভূয়াপুর থানার শেখ বাড়ী গ্রামের আইয়ুব আলীর ছেলে অটোরিক্সাচালক নজরুল ইসলাম (৩২), বরগুনা জেলা সদর থানার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান বাবলু (৪৫), গাজীপুরের কালিয়াকৈর থানার হিজলতলী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম (৪২), একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল (২৭) ও যশোর জেলার মাগুরা থানার দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন (২৮)।

কালিয়াকৈর থানার এসআই রাহাত ও স্থানীয়রা জানান, শনিবার রাতে রাত ১১টার দিকে কাজ শেষে চন্দ্রা থেকে একটি অটোরিক্সায় চড়ে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী ও পোশক শ্রমিকসহ চারজন। পথে তারা উপজেলার মাহিষবাথান এলাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির একাডেমিক ভবণের সামনে এসে পৌঁছালে পেছন থেকে কেপি পরিবহণের একটি বাস অটোরিকশাকে ধাক্কা দেয়। 

তারা আরও জানান, ঘটনাস্থলে অটোরিকশার চালক নজরুল ইসলাম ও যাত্রী মেহেদী হাসান বাবলু নিহত হন এবং আহতদের উদ্ধার করে হাসপতালে নিয়ে গেলে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে একজন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অপর একজন মারা যান। 

কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান জানান, পুলিশ ইতিহাস পরিবহনের বাসটি আটক করেছে । তবে চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এমএইচ

×