ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ঈদ কেনাকাটায় রেকর্ড  পরিমাণে ছাড় দিচ্ছে  সিটি ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার

প্রকাশিত: ২৩:৫৮, ৩১ মার্চ ২০২৪

ঈদ কেনাকাটায় রেকর্ড  পরিমাণে ছাড় দিচ্ছে  সিটি ব্যাংক

মুহাম্মদ রাজিমুল হক হেড অব কার্ডস সিটি ব্যাংক পিএলসি

দেশীয় বেসরকারি দি সিটি ব্যাংক লিমিটেডের প্রায় সব আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড দিয়ে তারকা রেস্তোরাঁয় ইফতার ও ডিনারে মিলছে বাই ওয়ান গেট ওয়ান অফার অর্থাৎ একজনের সঙ্গে আরও একজন বিনামূল্যে খাওয়ার সুযোগ। এ ছাড়া ঈদ কেনাকাটায় কার্ড মেম্বাররা পাচ্ছেন ৭০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। ঈদ কেনাকাটায় বিভিন্ন অফার নিয়ে ব্যাংকের কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ রাজিমুল হক রাজিম ঢাকা পোস্টকে বলেন, নগদ টাকার বহনের ঝুঁকি এড়িয়ে ক্যাশলেস লেনদেনে বেশি উৎসাহ দিচ্ছে সিটি ব্যাংক। 
এ জন্য ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের বিভিন্ন উৎসবে দেওয়া হয় আকর্ষণীয় ছাড় ও নানা রকম অফার। এরই ধারাবাহিকতায় প্রতিবারের মতো এবারও ঈদ কেনাকাটা ও ইফতারে বিশেষ অফার পাচ্ছেন সিটি ব্যাংকের কার্ড মেম্বাররা। 
তিনি জানান, ৩০০টির মতো লাইফস্টাইলে ৬০ শতাংশ পর্যন্ত এবং ৫০টির বেশি জুয়েলারি প্রতিষ্ঠানে রয়েছে ৮০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়ের অফার। পাশাপাশি অনলাইন কেনাকাটার পেমেন্টেও মিলবে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। এ ছাড়াও ১৩০ এরও অধিক রেস্তোরাঁয় ইফতার ও ডিনারে রয়েছে বাই ওয়ান গেট ওয়ান অফার অথবা ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। ঈদে দেশ-বিদেশ ভ্রমণেও ছাড় পাচ্ছেন সিটি ব্যাংকের কার্ডের গ্রাহকরা। হোটেল বুকিং ও বিমানের টিকিট কেনায় মিলছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। গ্রোসারি পণ্য এবং অনলাইন ফুড ডেলিভারির ওপরও রয়েছে এক্সিলারেটেড রিওয়ার্ড পয়েন্ট ও সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড়। এই বছর প্রথমবারের মতো ফুডপান্ডা আয়োজিত ‘গ্র্যান্ড ইফতার বাজার’-এ টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে সিটি ব্যাংক। ঢাকার ধানমন্ডি এবং বনানীতে ১৫টিরও অধিক রেস্তোরাঁর অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে এই ইফতার বাজার, যেখানে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস কার্ড মেম্বাররা পাচ্ছেন ২৫ শতাংশ ছাড়। এসব অফার ছাড়াও সিটি ব্যাংকের কার্ডের গ্রাহকরা রমজান মাসে তাদের খরচের ওপর ভিত্তি করে আকর্ষণীয় গিফট ভাউচার পাবেন বলে জানান ব্যাংকটির এ কর্মকর্তা।

×