ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ঢাকা দক্ষিণে আওয়মী লীগের শান্তি সমাবেশ শনিবার 

প্রকাশিত: ১৯:০৯, ১ মার্চ ২০২৩

ঢাকা দক্ষিণে আওয়মী লীগের শান্তি সমাবেশ শনিবার 

প্রতীকী ছবি।

ঢাকা মহানগর দক্ষিণের প্রতিটি থানায় আওয়ামী লীগ শান্তি সমাবেশ করবে আগামী শনিবার (৪ মার্চ)। এসব সমাবেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

মঙ্গলবার (১ মার্চ) সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ।

তিনি বলেন, আগামী শনিবার (৪ মার্চ) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রতিটি থানায় শান্তি সমাবেশের আয়োজন করা হয়েছে। এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। ঢাকা-৮ (মতিঝিল, পল্টন, শাহবাগ, শাহজাহানপুর) এলাকায় উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক ও কার্যনিবাহী সদস্য মো. সাঈদ খোকন। 

ঢাকা-৬ (ওয়ারী, গেন্ডারিয়া, সুত্রাপুর) এলাকায় উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। 

ঢাকা-৭  (লালবাগ, চকবাজার, কোতয়ালি, বংশাল) এলাকায় উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

ঢাকা-৫ (যাত্রাবাড়ী-ডেমরায়) এলাকায় উপস্থিত থাকবেন বন পরিবেশ সম্পাদক মো. দেলোয়ার হোসেন। 

ঢাকা-৯ (মুগদা, সবুজবাগ, খিলগাও) এলাকায় উপস্থিত থাকবেন আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু। 

ঢাকা-১০  (কলাবাগান, হাজারীবাগ, নিউমার্কেট ও ধানমন্ডি) এলাকায় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস এবং ঢাকা-৪ (শ্যামপুর ও কদমতলি) এলাকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাড. সানজিদা খানম উপস্থিত থাকবেন।

 

এমএম

সম্পর্কিত বিষয়:

×