ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল

আমরা শেখ হাসিনা কর্মী মানুষের পাশে আছি, থাকবো 

প্রকাশিত: ২০:০৫, ১২ জানুয়ারি ২০২৩

আমরা শেখ হাসিনা কর্মী মানুষের পাশে আছি, থাকবো 

বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল

রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ শীতার্তদের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে ঢাকা-১৪ আসন অন্তর্গত ১২ নং ওয়ার্ডের শীতার্ত ৭০০ জন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ১১টায় ১২নং ওয়ার্ড কাউন্সিলরের বাস ভবন প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ করা হয়। মিরপুর থানা ১২ নং ওয়ার্ড  আওয়ামী লীগের সভাপতি স্থানীয় কাউন্সিলর মুরাদ হোসেন এর সভাপতিত্বে এই সময় আরো উপস্থিত ছিলেন শিরিন রুখসান, আহসানুল আমিন সিকদার স্বপন,খায়রুল উদ্দিন আহমেদ প্রমুখ।

তিনি বলেন, বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টার ষড়যন্ত্রে বিএনপি-জামায়াত লিপ্ত। আগামী নির্বাচনে নৌকা মার্কায় বিজয়ী করার মাধ্যমে বিএনপি-জামাত জোটকে দাঁতভাঙা জবাব দেবে জনগণ ।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি জামায়াত দেশ ও জাতির শক্র, তারা দেশের মানুষের কল্যান চায় না, শুধু সরকারের সমালোচনা নিয়ে ব্যস্ত থাকে, আমরা শেখ হাসিনার কর্মী মানুষের পাশে আছি , থাকবো ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল মানুষদের  সবসময় খোঁজ রাখেন এ সময় তিনি এলাকাবাসী উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

তিনি বলেন, সততাই শক্তি মানবতায় মুক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উক্তিকে বুকে ধারণ করে মানবতার সেবায় সকলকে এগিয়ে আসতে হবে। সৎ লোকের শক্তি থাকে পাহাড় সমান , আর একজন অসৎ লোকের সবসময় একটি অজানা ভয় কাজ করে।

এছাড়াও মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী,চাঁদাবাজি কর্মকাণ্ডে নির্মূলের জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×