ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রসিক নির্বাচন

নৌকাকে জেতাতে সহযোগিতা চাইলেন আওয়ামী লীগ প্রার্থী

নিজস্ব সংবাদদাতা, রংপুর

প্রকাশিত: ২০:৫৭, ২৫ নভেম্বর ২০২২

নৌকাকে জেতাতে সহযোগিতা চাইলেন আওয়ামী লীগ প্রার্থী

হোসনে আরা লুৎফা ডালিয়া

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীককে জেতাতে দলের সব বিরোধ ভুলে সবাইকে নিয়ে এক সঙ্গে কাজ করার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক এমপি হোসনে আরা লুৎফা ডালিয়া। 

শুক্রবার(২৫ নবেম্বর) সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই সহযোগিতা চান তিনি। এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তিমণ্ডলসহ জেলা ও নগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া বলেন, অনেকে দলীয় মনোনয়ন চেয়েছেন, তারাও যোগ্য ছিলেন কিন্তু দলীয় মনোনয়ন পাবেন একজন। প্রধানমন্ত্রী আমাকে দলীয় প্রতীক দিয়েছেন। আমাদের হয়তো চেয়ার নিয়ে মতপার্থক্য থাকতে পারে কিন্তু দল নিয়ে নয়। আমরা সবাই বঙ্গবন্ধুর সৈনিক, সবাই নৌকার হয়ে কাজ করবো। আমি সবাইকে নিয়ে বসবো। 

রংপুরের সকল মানুষের সহযোগিতা চেয়ে তিনি বলেন, আমি নির্বাচিত হলে রংপুরকে একটি মডেল সিটি করপোরেশন হিসেবে গড়ে তুলবো। প্রতিটি ওয়ার্ডে সম উন্নয়ন করবো। আপনারা আমাকে সহযোগিতা করুন।

সংরক্ষিত আসনের এমপি থাকাকালীন সময়ে ব্যাপক উন্নয়নের কথা জানিয়ে আওয়ামী লীগের এই নেত্রী বলেন, রংপুরে যে উন্নয়ন হয়েছে তা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর একান্ত চেষ্টায় হয়েছে। মানুষ উন্নয়ন চায়, উন্নয়ন করতে হলে নৌকার বিকল্প নেই। রংপুর সিটি করপোরেশন, বিভাগ, চার লেন সড়ক, তিস্তা সড়ক সেতুসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। 

তিনি বলেন, আমরা রংপুর মহানগরের ৬টি থানা কমিটি করেছি। কোথাও কোনো ঝামেলা হয়নি। তারা সবাই প্রস্তুত। আমরা নির্বাচনের জন্য প্রস্তুত। রংপুর সিটি নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী হলে রংপুর একটি মডেল সিটিতে রুপান্তরিত করবো।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×