ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রওশনের সঙ্গে যোগ দিলেন রাঙ্গা

প্রকাশিত: ২১:৫৫, ১৩ অক্টোবর ২০২২

রওশনের সঙ্গে যোগ দিলেন রাঙ্গা

মসিউর রহমান রাঙ্গা

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য থেকে অব্যাহতি পাওয়া জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা যোগ দিয়েছেন রওশন এরশাদের সঙ্গে। রওশন এরশাদ ঘোষিত জাতীয় পার্টির আসন্ন ২৬ নবেম্বরের সম্মেলনের প্রস্তুতি কমিটিতে তাকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহর সুপারিশে পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ তার অন্তর্ভুক্তিপত্রে সই করেন। 

 এ বিষয়ে জানতে মসিউর রহমান রাঙ্গার সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি

একই নির্দেশনায় রওশন এরশাদ আরও ২৬ জনকে সম্মেলন প্রস্তুতি কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য সুপারিশপত্রে সই করেছেন।
 
সদস্য হিসেবে যাদের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে, তারা হলেন- আব্দুর রউফ মানিক (রংপুর), মাহবুবুল আলম বাচ্চু (যশোর), আকরাম হোসেন (যশোর), সৈয়দ অহিদুল ইসলাম তরুণ (নড়াইল), খন্দকার মনিরুজ্জামান টিটু (ফরিদপুর), শোয়েব আহমেদ (সিলেট), শাহ আশরাফুল আলম শামীম, আব্দুল আজিজ চৌধুরী, শাহ জামাল রানা (ব্রাহ্মণবাড়িয়া), আব্দুল ওয়াদুদ চৌধুরী (নোয়াখালী), মোল্লাহ শওকত হোসেন বাবুল (খুলনা), মাসুদুর রহমান (খুলনা), মুজিবুর রহমান ডালিম (সিলেট), মির্জা ইকবাল কবীর (কিশোরগঞ্জ), শারমিন পারভিন লিজা (ঢাকা), তাহেরা মোশারফ শুভা ও সালামত আলী বাচ্চু।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×