ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সাংবাদিক খোকনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে ক্র্যাবের আল্টিমেটাম

প্রকাশিত: ১৮:৪৫, ২৭ ডিসেম্বর ২০২২

সাংবাদিক খোকনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে ক্র্যাবের আল্টিমেটাম

মানববন্ধন

সাংবাদিক নেসারুল হক খোকনের বিরুদ্ধে নৌ পুলিশের এসপি আব্দুল্লাহ আরেফের স্ত্রীর দায়ের করা মামলা প্রত্যাহারে ১০ দিনের আল্টিমেটাম দিয়েছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব)। পাশাপাশি এ সময়ের মধ্যে মামলা প্রত্যাহার না হলে আরো বৃহত্তর কর্মসূচীর হুশিয়ারি দিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ। মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) চত্বরে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে এই আল্টিমেটাম ঘোষণা করেন ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল।

মানবন্ধনে নেতৃবৃন্দরা জানান, নৌ পুলিশের এসপি আব্দুল্লাহ আরেফ একজন দুর্নীতিবাজ কর্মকর্তা। তিনি দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নেওয়ার পরিবর্তে নিজেই দুর্নীতি লালন করছেন। তিনি যেখানে দায়িত্ব পালন করেন সেখানেই কোনো না কোনো অনিয়মে জড়িয়েছেন। সাংবাদিক নেসারুল হক খোকন তার বিরুদ্ধে অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করে। এতে পুলিশ সুপার আরেফ ক্ষিপ্ত হয়ে তার স্ত্রীকে দিয়ে মানহানি মামলা করিয়েছেন। যা খুবই দুঃখজনক। নেতৃবৃন্দ এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। অবিলম্বে খোকনের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার না হলে আরো বৃহত্তর কর্মসূচি ঘেষাণার আহবান জানান সাংবাদিক নেতৃবৃন্দ।

ক্র্যাবের দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমুর পরিচালনায় মানব বন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, ক্র্যাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ ও ক্র্যাবের সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোরসালিন নোমানী, সহ সভাপতি দীপু সারোয়ার, ক্র্যাবের সাবেক সভাপতি আবুল খায়ের, সাবেক সাধারন সম্পাদক কামরুজ্জামান খান, মাহবুব আলম লাবলু, ক্র্যাবের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, শাহরিয়ার আরিফ, ডিআরইউর কার্যনির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান সুমন প্রমুখ। এসময় ক্র্যাব কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ, ক্র্যাবের সাবেক সাধারন সম্পাদক সরোয়ার আলম, আলউদ্দিন আরিফ, ডিআরইউর সাবেক সহসভাপতি নজরুল কবীর, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
 

 

লাবু

সম্পর্কিত বিষয়:

×