ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৫ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯

জেলা সমিতির নতুন কমিটিকে অভিনন্দন কুষ্টিয়া সাংবাদিক ফোরামের

প্রকাশিত: ২০:২৪, ১৮ আগস্ট ২০২২

জেলা সমিতির নতুন কমিটিকে অভিনন্দন কুষ্টিয়া সাংবাদিক ফোরামের

কুষ্টিয়া জেলা সমিতির নতুন কমিটিকে অভিনন্দন জানাচ্ছে ঢাকাস্থ কুষ্টিয়া সাংবাদিক ফোরাম

ঢাকাস্থ ‘কুষ্টিয়া জেলা সমিতির নতুন কার্যনির্বাহী কমিটির সঙ্গে সৌজন্য সাক্ষাত করে অভিনন্দন জানিয়েছে কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকা (কেজেএফডি)। রাজধানীর শান্তিনগরে ‘কুষ্টিয়া ভবন’ এ দুপক্ষের নেতাদের মধ্যে পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট, আঞ্চলিক ও জাতীয় পর্যায়ের বিভিন্ন গুরুত্বপুর্ণ বিষয় নিয়ে আলোচনা হয়। 

কিছুদিন আগে কুষ্টিয়া জেলা সমিতির নির্বাচনে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন এম. এ. সালাম। আর মহাসচিব নির্বাচিত হয়েছেন মোঃ জয়নাল আবেদীন। এ দুজনের হাতে ফুলের তোড়া দিয়ে অভিবাদন জানান কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি, জাতীয় প্রেসক্লাবের সহসভাপতি ও মাছরাঙা টেলিভিশনের হেড অব নিউজ রেজোয়ানুল হক রাজা। এ সময় কুষ্টিয়া জেলা সমিতির অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক দুই মহাসচিব আব্দুর রউফ ও রবিউল ইসলাম, প্রচার সচিব এম. কে. সোহেল রানা, ক্রীড়া সচিব খন্দকার আব্দুর রউফ, যুগ্ম-ধর্ম সচিব আকরামুল হক শাহিনসহ আরও অনেকে। 

বিজেসি অ্যাওয়ার্ড পাওয়া মনিরুল ইসলাম মনিকে অভিনন্দন কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকার

মতবিনিময় সভায় কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকার সদস্যদের মধ্যে আরও ছিলেন সংগঠনের সিনিয়র সহসভাপতি মাহমুদ হাফিজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রনজক রিজভি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল আলম জয় (দৈনিক জনকণ্ঠ), দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম মনি (মোহনা টিভি)। আরও উপস্থিত ছিলেন নিউজলেটারের সম্পাদক শহিদুল ইসলাম, গ্লোবাল টিভির আতিক হেলাল, সময়ের কাগজের সম্পাদক আবু বকর সিদ্দিক ও দৈনিক অধিকার সম্পাদক তাজবির সজিব।   

পরে কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকা’র নির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সাংবাদিক মনিরুল ইসলাম মনিকে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার বিজেসি অ্যাওয়ার্ড পাওয়ায় অভিনন্দন জানানো হয়। মোহনা টেলিভিশনে জনস্বার্থ বিষয়ে প্রচারিত প্রতিবেদনের জন্য যৌথভাবে সেরা হন মনি।
 

এসআর