ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

‘শিলা কি জওয়ানি’ গানের শিল্পীকে বোতল ছুঁড়ে মারল দর্শক

প্রকাশিত: ১৮:১৩, ৭ মে ২০২৪; আপডেট: ১৮:৪৯, ৭ মে ২০২৪

‘শিলা কি জওয়ানি’ গানের শিল্পীকে বোতল ছুঁড়ে মারল দর্শক

জনপ্রিয় শিল্পী সুনিধি চৌহান।

সুনিধি চৌহান বলিউডের জনপ্রিয় শিল্পী। একটি অনুষ্ঠানে গান গাইতে মঞ্চে উঠেছিলেন তিনি। সেখানেই এক বিপত্তির মুখে পড়লেন এই গায়িকা। মঞ্চে সুনিধি দিকে বোতল ছুঁড়ে মারল দর্শক! 

জানা যায়, গান গাওয়ার জন্য সুনিধির পরনে ছিল ঝকমকে টপ, কালো শর্টস ও পায়ে বুট। বোতলটি ছোড়া হয় যখন, হঠাৎই সরে যান তিনি। পরে ওই অনুরাগীকে ভর্ৎসনা করেন। তখন সুরে-সুরেই শিল্পী বলে ওঠেন, ‘আপনি আমার দিকে বোতল ছুঁড়লে কী হবে? অনুষ্ঠানটি বন্ধ করে দেওয়া হবে। আপনি কি এটি চান?’

সুনিধি চৌহান এদিন অনুষ্ঠানে ‘শিলা কি জওয়ানি’, ‘ধুম মচালে’, ‘ক্রেজি কিয়া রে’, ‘দেশি গার্ল’, ‘কমলি’, ‘শাকি শাকি’-র মতো গান তিনি উপহার দিয়েছেন দর্শকদের।

মঞ্চে অনুষ্ঠান করতে গিয়ে বিভিন্ন সময় গায়ক-গায়িকাদের সঙ্গে এমন ঘটনা প্রায়ই ঘটে থাকে। গত বছর ওরঙ্গাবাদে গানের অনুষ্ঠান করতে যান অরিজিৎ সিংহ। মঞ্চে গান গাইতে উঠেছিলেন তিনি।

প্রিয় তারকাকে চোখের সামনে দেখতে পেয়ে তার হাত ধরে টানাটানি শুরু করে দেন এক অনুরাগী। তাতে অরিজিতের হাতে চোটও লাগে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিও থেকে জানা যায়, ডান হাতে এতটাই চোট পেয়েছেন গায়ক যে, হাত সোজা করতে পারছিলেন না তিনি, তার হাত কাঁপছিল। এ শুধু এ দেশের ব্যাপার নয়, বিদেশেও ঘটে। এটি কিছুদিন আগের ঘটনা।

মার্কিন পপ গায়িকা কার্ডি বি গান গাইছিলেন মঞ্চে। তাকে লক্ষ্য করে বিয়ারের বোতল ছোঁড়েন এক দর্শক। তাতে মেজাজ হারান কার্ডি।

 

এম হাসান

×