ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

রাস্তায় হঠাৎ ঘোড়ার তাণ্ডব!

প্রকাশিত: ১৯:৩৬, ২৪ এপ্রিল ২০২৪

রাস্তায় হঠাৎ ঘোড়ার তাণ্ডব!

দলছুট ঘোড়া

বুধবার সকালে হঠাৎ করেই লন্ডনের রাস্তায় ছুটতে শুরু করে কয়েকটি দলছুট ঘোড়া। লাফিয়ে লাফিয়ে ছুটতে গিয়ে সেগুলো গাড়িতে ধাক্কা মেরে বসেছে, বাসের সামনের কাঁচ (উইন্ডস্ক্রিন) ভেঙে দিয়েছে। সেগুলোকে ধরতে পিছনে পিছনে ছুটেছে সেনা ও পুলিশ। ঘোড়ার আক্রমণের শিকারদের উদ্ধারে ফায়ার সার্ভিস এবং অ্যাম্বুলেন্সও রাস্তায় নামে।

পুলিশের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, “সকাল ৮টা ৪০ মিনিটের দিকে আমাদেরকে ফোন করে কয়েকটি ঘোড়া পালিয়ে যাওয়ার এবং সেগুলোর লন্ডনের সড়কে দৌড়ে বেড়ানোর খবর দেওয়া হয়।“পরে আমাদের কর্মকর্তারা লাইমহাউজের কাছের একটি মহাসড়ক থেকে দুইটি ঘোড়াকে পাকড়াও করেন।” ঠিক কতগুলো ঘোড়া পালিয়ে রাস্তায় নেমেছে তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানায় বিবিসি। তবে বার্কিংহাম প্যালেসের কাছের একটি সড়ক থেকে একজন ট্যাক্সি চালক তিনটি ঘোড়াকে দৌড়ে যেতে দেখেছেন।

পরে সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়, “দলছুট হওয়া সবগুলো ঘোড়াকে পাকড়াও করা হয়েছে এবং সেগুলোকে ক্যাম্পে পাঠিয়ে দেওয়া হয়েছে। “একাধিক ব্যক্তি এবং ঘোড়া আহত হয়েছে। তাদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।” ঘোড়ার ধাক্কায় চারজন আহত হয়েছেন বলে জানিয়েছে লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিস।

শহিদ

×