ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

অন্তর্বাস পরে বাসে উঠলেন নারী, পালালেন অন্য যাত্রীরা

প্রকাশিত: ১৯:০১, ২৪ এপ্রিল ২০২৪

অন্তর্বাস পরে বাসে উঠলেন নারী, পালালেন অন্য যাত্রীরা

অন্তর্বাস পরে বাসে নারী। 

বইছে তীব্র তাপপ্রবাহ। আর এ সময়ে অন্তর্বাস পরে বাসে উঠলেন এক নারী যাত্রী। বাসে অন্তর্বাস পরা এই নারীকে দেখে রীতিমত অস্বস্তিতে পড়েন বাসের অন্যান্য যাত্রীরা। সম্প্রতি দিল্লির অন্তর্বাস পরে বাসে উঠে এক নারীর দাঁড়িয়ে থাকার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। 

১২ সেকেন্ডের ভিডিটি ঘিরে রীতিমত হইচই পড়ে যায়। অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। আবার অনেকে ওই নারীর এমন আচরণকে অনেকেই  ‘মাই বডি মাই চয়েজ’ হিসাবে ব্যাখ্যা করছেন।

ভিডিওতে দেখা যায়, এক নারী খোলা চুলে শুধুই অন্তর্বাস পরেই বাসে উঠেছেন। এই নারী যাত্রীকে দেখে রীতিমত অস্বস্তিতে পড়েন বাসের বাকি লোকজন। অনেকেই মুখ ঘুরিয়ে নিয়েছেন। এক বৃদ্ধ অন্তর্বাস পরা ওই নারীকে দেখে অস্বস্তিতে পড়ে অন্যদিকে সরে যান। বসার জায়গা পাওয়া সত্ত্বেও এক পুরুষ যাত্রী সিট ছেড়ে অন্যদিকে চলে যান। 

 

অনেকেই ওই নারীর এই কাণ্ডকারখানায় রীতিমত হতাশ। তাকে যথাযথ শাস্তি দেওয়ার দাবিও তুলেছেন। একজন বলেছেন, এই নারী এতটাই অসুস্থ যে নাগরিক জ্ঞান হারিয়ে ফেলেছেন। অন্যএকজন বলেছেন, এটা খুবই দুর্ভাগ্যজনক যে বিদেশেও এ জাতীয় খোলামেলা অশালীন পোশাক পরে কেউ ট্রেন বা বাসের মতো পাবলিক যানবাহনে চড়ে না। অনেকেই দিল্লি পুলিশকে ট্যাগ করে মহিলার বিরুদ্ধে উচিৎ ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছেন।

এম হাসান

×