ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

‘আমার পাপ আর বাড়াবেন না… অনুরোধ শিল্পীর

প্রকাশিত: ১৪:৩৭, ৩০ এপ্রিল ২০২৪

‘আমার পাপ আর বাড়াবেন না… অনুরোধ শিল্পীর

শিল্পী ইমন চক্রবর্তী

ছোট থেকেই একটা আক্ষেপ, বড় হতেই সেই সমস্যা ক্রমাগত বেড়েছে। শিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে প্রতিদিন যা হয়ে চলেছে তাতে জ্বালায় জ্বলছেন তিনি।

একের পর এক হিট গান। মানুষের মনে জায়গা করে নিয়েছেন সহজেই। পেয়েছেন জাতীয় পুরস্কারও। কিন্তু, শিল্পীর ছোট থেকেই একটা সমস্যা আছে। শিল্পীকে নাকি অন্যদের থেকে বড় বড় দেখতে? সেই কারণেই বেজায় সমস্যায় পড়েন তিনি। আশেপাশের বয়সে বড় মানুষদেরও ছোট হিসেবে গণ্য করা হত। আর, এখন তো আরও মুশকিল।

ইমন সোশ্যাল মিডিয়ায় লিখছেন, “ছোটবেলা থেকেই আমাকে বড় বড় দেখতে। আমার থেকে বয়সে বড় কোনো দিদিকে নিয়ে বাইরে বেরোলে সবাই আমাকে ওর দিদি বলত। একটা হাসি হাসতাম আমি। আর ভেতরে ভেতরে খুব রাগ হতো।”

কিন্তু, এখন তো আরও মুশকিল হয়ে গিয়েছে তাঁর। একেই জনপ্রিয় গায়িকা, তাঁকে কেউ দেখলেই ঢিপ করে একটা প্রণাম করেন। বয়সে ছোট নাকি বড় সেই বিষয়ে জ্ঞান নেই। তাতেই লজ্জায় পরে যান শিল্পী। আরও লিখলেন.. “এখন তো আরো মুশকিল। সবাই দিদি বলে। তা বলুক। কারোর বয়স পঁয়তাল্লিশ , দেখা হলো। ঝপ করে একটা নমস্কার। কি জ্বালায় পড়েছি বলুনতো। ঝপ ঝপ করে পেন্নাম করে আমার পাপ আর বাড়াবেননা তো। ছোট বড় সবাইকে আমি আশীর্বাদ দিলাম। খুশি ???”

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। সিনেমার গানের পাশাপাশি, নিজের তত্বাবধানে নতুন গান মাঝেমধ্যেই উপহার দিয়ে থাকেন ইমন। কিছুদিন আগে ফিল্মফেয়ার পুরস্কারে সম্মানিত হয়েছেন।

এবি 

×