ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

এবার খলচরিত্রে চঞ্চল

আনন্দকণ্ঠ রিপোর্ট

প্রকাশিত: ০০:৩৫, ২৫ এপ্রিল ২০২৪

এবার খলচরিত্রে চঞ্চল

চঞ্চল চৌধুরী

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। টিভি নাটক, সিনেমা ও ওটিটি সবখানেই তিনি বাজিমাত করেছেন। তবে বড়পর্দায় এ অভিনেতা বরাবরই ছিলেন বিকল্প ধরার সিনেমাতে। এবার প্রথমবারের মতো কমার্শিয়াল সিনেমায় নাম লেখালেন তিনি। ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে পর্দা ভাগ করছেন তিনি। আসছে ঈদে মুক্তির জন্য নির্মিত হচ্ছে নির্মাতা রায়হান রাফির ‘তুফান’ সিনেমা। এতে  নব্বইয়ের দশকের এক গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করবেন শাকিব খান।

তুফানের আরেকটি চরিত্র নিয়ে কিছুদিন ধরে আলোচনা চলছিল, কে হবেন ভিলেন? কে টক্কর দেবেন গ্যাংস্টার শাকিবকে? আফরান নিশো থেকে যীশু সেনগুপ্ত অনেকের নামই শোনা গেছে। এরমধ্যে তুফানের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান চরকি জানাল চূড়ান্ত খবর, এ চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। এরই মধ্যে তুফান টিমের সঙ্গে আনুষ্ঠানিকভাবে যুক্ত হয়েছেন অভিনেতা। এ পর্যন্ত প্রায় এক ডজন সিনেমায় অভিনয় করলেও খলচরিত্রে দেখা যায়নি চঞ্চলকে।

তিনি বলেন, ‘তুফান সিনেমায় আমাকে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে। রায়হান রাফী এই সময়ের প্রতিভাবান একজন পরিচালক। শাকিবের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কের জায়গা একদম অন্যরকম। তাদের সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগবে। আর এত বড় তিনটা প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে বলে অবশ্যই ভালো কিছু হবে।’ তুফান প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি।  

সর্বশেষ মুক্তি পাওয়া ‘মুজিব একটি জাতির রূপকার’ সিনেমায় তিনি অভিনয় করেছেন বঙ্গবন্ধুর বাবা শেখ লুৎফুর রহমানের চরিত্রে। এর আগে ‘হাওয়া’ সিনেমায় ছিলেন চান মাঝিরূপে। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত সৃজিত মুখার্জি পরিচালিত ‘পদাতিক’। এতে পরিচালক মৃণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল।

×