ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

ইডেনের রিভা-রাজিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম

প্রকাশিত: ১৩:৩৮, ২৫ সেপ্টেম্বর ২০২২

ইডেনের রিভা-রাজিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম

সংবাদ সম্মেলনে ইডেন ছাত্রলীগের নেত্রীরা

ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা এবং সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে। অন্যথায়, গণপদত্যাগের ঘোষণা দিয়েছেন কলেজ ছাত্রলীগের ২৫ জন নেত্রী। 

রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে কলেজের শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সামনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়। 

সম্প্রতি রাজধানীর ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড তদন্তে কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি তিলোত্তমা শিকদার এবং যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশিকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে ২ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। 

আজ সকালে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সংঘটিত বিশৃঙ্খলার তদন্তের স্বার্থে তিলোত্তমা শিকদার ও বেনজির হোসেন নিশিকে নিয়ে ২ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হলো। উক্ত তদন্ত কমিটিকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

গতকাল শনিবার রাতে ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার সিট বাণিজ্য ও চাঁদাবাজি নিয়ে গণমাধ্যমে কথা বলেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসী। এতে ক্ষুব্ধ হয়ে তাকে নির্যাতন করা হয় বলে অভিযোগ উঠেছে। মধ্যরাতে বিক্ষোভ করেন ইডেন কলেজ ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। এতে ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart