ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সোনালী ব্যাংকের জাতীয় শোক দিবস পালন

প্রকাশিত: ১৭:০৭, ১৫ আগস্ট ২০২৩

সোনালী ব্যাংকের জাতীয় শোক দিবস পালন

শ্রদ্ধা নিবেদন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী ও সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম

শোক ও শ্রদ্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত শহীদদের স্মরণের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করেছে সোনালী ব্যাংক পিএলসি। মঙ্গলবার ১৫ আগস্ট)  ভোরে প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার মধ্য দিয়ে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালনের সূচনা করা হয়। 

এরপর সকালে ব্যাংক ভবন ও ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী ও সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম। 
এসময় সোনালী ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক এ. বি. এম. রুহুল আজাদ, ড. দৌলতুন্নাহার খানম, মোল্লা আব্দুল ওয়াদুদ, ড. মোহাম্মদ কায়কোবাদ, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সঞ্চিয়া বিনতে আলী, মীর মোফাজ্জল হোসেন, সুভাষ চন্দ্র দাস, কাজী মো. ওয়াহদিুল ইসলাম ও পারসুমা আলম, জেনারেল ম্যানেজারবৃন্দসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সোনালী ব্যাংক পিএলসি মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করছে। এর মধ্যে রয়েছে কালো ব্যাজ ধারণ, বৃক্ষ রোপণ, এতিমখানায় খাদ্য বিতরণ, শোক দিবসের আলোচনা সভার আয়োজন। এছাড়া প্রধান কার্যালয় ও নিয়ন্ত্রণাধীন সকল জেনারেল ম্যানেজার’স অফিস ও প্রিন্সিপাল অফিস এবং শাখাসমূহে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন।

 

 

আরএস

সম্পর্কিত বিষয়:

×