ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

হোম লোন সল্যুশন বৃদ্ধির লক্ষ্য

বিপ্রপার্টি এবং পূবালী ব্যাংকের চুক্তি সই

প্রকাশিত: ১৬:৫৫, ১৪ জুন ২০২৩

বিপ্রপার্টি এবং পূবালী ব্যাংকের চুক্তি সই

বিপ্রপার্টির পক্ষ থেকে উপস্থিত ছিলেন মার্ক নসওয়ার্দি (সিইও), খান তানজিল আহমেদ (মহাব্যবস্থাপক, প্রোডাক্ট এবং গ্রোথ), এবং মোঃ ইমরান মুন্না (ব্যবস্থাপক,

বাংলাদেশের সবচেয়ে বড় আবাসন খাতে লেনদেনকারী প্রতিষ্ঠান বিপ্রপার্টি এবং দেশের ব্যাংকিং খাতের একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান পূবালী ব্যাংকের মধ্যে সাম্প্রতিক সময়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। যার ফলে গ্রাহকরা হোম লোন বিষয়ে এখন আরও অধিক সুবিধা পেতে যাচ্ছেন। এ লক্ষ্যে উভয় পক্ষের মধ্যে এমন একটি অংশীদারিত্বমূলক চুক্তি হয়েছে, যেখানে বিপ্রপার্টি-এর গ্রাহকরা বিশেষ সুদের হার এবং ব্যতিক্রমী প্রক্রিয়ায় স্বল্প সময়ের মধ্যে হোম লোন নেওয়ার সুযোগ পাবেন।  

চুক্তি স্বাক্ষরের এই অনুষ্ঠানটি গত মঙ্গলবার (১৩ জুন) মতিঝিলের পূবালী ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। বিপ্রপার্টির পক্ষ থেকে এ সময়ে উপস্থিত ছিলেন মার্ক নসওয়ার্দি (সিইও), খান তানজিল আহমেদ (মহাব্যবস্থাপক, প্রোডাক্ট এবং গ্রোথ), এবং মোঃ ইমরান মুন্না (ব্যবস্থাপক, মর্টগেজ সল্যুশন)। অন্যদিকে পূবালী ব্যাংকের হয়ে প্রতিনিধিত্ব করেন মোহাম্মদ এশা (উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং সিএএমএলসিও), মোহাম্মদ আনিসুজ্জামান (উপ-ব্যবস্থাপনা পরিচালক), শাহ নেওয়াজ খান (উপ-ব্যবস্থাপনা পরিচালক), মোঃ মালেকুল ইসলাম (উপ-মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান, ভোক্তা ক্রেডিট বিভাগ), প্রদ্যুত কুমার রায় (সহকারী মহাব্যবস্থাপক, ভোক্তা ক্রেডিট বিভাগ), মোঃ মোসাব্বির হোসেন তালুকদার (সহকারী মহাব্যবস্থাপক, বিক্রয় ইউনিট প্রধান), এবং শাহরিয়ার হাসান (ঊর্ধ্বতন কর্মকর্তা)।

চুক্তি স্বাক্ষরের সময়, বিপ্রপার্টি-এর সিইও মার্ক নসওয়ার্দি বলেন, “আমরা ক্রমাগতভাবে আমাদের গ্রাহকদের জন্য হোম লোন বিষয়ে অধিক সমাধান প্রদানের চেষ্টা করছি, যা তাদের আবাসন খাত বিষয়ক লক্ষ্য অর্জনকে স্বাচ্ছন্দ্যময় এবং আত্মবিশ্বাসেরমূলক করার সুযোগ সৃষ্টি করবে। আর এ কারণে আবাসন খাত এবং ব্যাংকিং সেক্টরের মধ্যে সুবিন্যস্ত ধারা তৈরির ক্ষেত্রে বাংলাদেশের স্বনামধন্য একটি ব্যাংকের সাথে এই চুক্তি এমনই আরেকটি পদক্ষেপ, যা বাংলাদেশিদের প্রাপ্য বলেই আমি মনে করি।" 

আরএস

সম্পর্কিত বিষয়:

×