ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

রমজানে শত -শত পণ্যে ছাড় দিচ্ছে ‘স্বপ্ন’

প্রকাশিত: ২১:৪২, ২৩ মার্চ ২০২৩

রমজানে শত -শত পণ্যে ছাড় দিচ্ছে ‘স্বপ্ন’

সুপারমার্কেট রিটেইল ব্র্যান্ড চেইনশপ ‘স্বপ্ন’

রমজান উপলক্ষ্যে শত-শত পণ্যে ছাড় দিচ্ছে সুপারমার্কেট রিটেইল ব্র্যান্ড চেইনশপ ‘স্বপ্ন’ । প্রতি সপ্তাহের শুক্র এবং শনিবার ক্রেতারা ‘স্বপ্ন’ থেকে সবসময়  বিভিন্ন পণ্যে ছাড় পেয়ে থাকেন। আর এবার মাহে রমজান উপলক্ষ্যে সবচেয়ে বেশি পণ্যের উপর ছাড় ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।
স্বপ্নর হেড অব মার্কেটিং মাহাদী ফয়সাল বলেন, রমজানের শুরুতে টানা অফার থাকছে আমাদের।  বিশেষ করে রমজানের শুরুতেই প্রয়োজনীয় পণ্যগুলোতে বিশাল ছাড় থাকছে। এছাড়া পুরো রমজানজুড়ে শত-শত পণ্যে ছাড় দিচ্ছে  ‘স্বপ্ন’ ।

বিশেষ করে রমজানের শুরুতেই, পুষ্টি সয়াবিন তেল ৫ লিটার- ৮৭০ টাকা, ছোলা প্রতি কেজি ৮৫ টাকা, এসিআই লবন ১ কেজি- ৮ টাকা ছাড়, খোলা  চিনি প্রতি কেজি ১১২ টাকা, মসুর ডাল প্রতি কেজি ৯৯ টাকা,  ট্যাং ২ কেজি -১৫০ টাকা ছাড়, ম্যাগি নুডলস ৭৪৪ গ্রাম -৩০ টাকা ছাড়, ডানো মিল্ক পাউডার ১ কেজি -৫১ টাকা ছাড়, হেড এন্ড শোল্ডার’স শ্যাম্পু ৬৫০ মিলি- ৩০০ টাকা ছাড়, ইস্পাহানি চা পাতা ৪০০ গ্রাম-৩০ টাকা ছাড় থাকছে।
এ ছাড়াও সুলতান ও স্বপ্ন ব্ল্যাকটি তে ৬০ টাকা পর্যন্ত ছাড়, আড়ং ও প্রাণ ঘি ৪০০ গ্রাম- ৬০ টাকা পর্যন্ত ছাড়, ডাবর মধু ৫০০ গ্রাম- ৭০ টাকা ছাড়সহ নানা পণ্যে চলতি সপ্তাহের ২৪ থেকে ২৬ মার্চ অবধি থাকছে বিশাল ছাড়।
 

রহিম শেখ

সম্পর্কিত বিষয়:

×