ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সোনালী ব্যাংক এবং বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির চুক্তি

প্রকাশিত: ২০:৫০, ৯ জানুয়ারি ২০২৩

সোনালী ব্যাংক এবং বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির চুক্তি

অনুষ্ঠানে চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম এবং বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মোঃ মমতাজউদ্দিন ফকির

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সদস্যদের যাবতীয় ফিস  ও বার্ষিক চাঁদা আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড এবং বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। সোমবার বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি ভবনের কনফারেন্স রুমে আয়োজিত এ অনুষ্ঠানে চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম এবং বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মোঃ মমতাজউদ্দিন ফকির। 

এসময় সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস এফসিএমএ, এফসিএ এবং আইনজীবী সমিতির পক্ষে সাধারন সম্পাদক মোঃ আবদুন নুর দুলাল ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রীম কোর্ট আপিল বিভাগের বিচারপতি মোঃ নূরুজ্জামান , অ্যাটর্নী জেনারেল এ. এম. আমিন উদ্দিন, সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার আবদুল কুদ্দুস ও মোঃ মনিরুজ্জামান, ব্যাংকের অন্যান্য নির্বাহী, কর্মকর্তাবৃন্দ ও আইনজীবী সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সদস্যরা ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে তাদের বার্ষিক বিভিন্ন চাঁদা ও যাবতীয় ফিস পরিশোধ করতে পারবেন। উল্লেখ্য যে, Sonali eSheba মোবাইল App এর মাধ্যমে ঘরে বসে দেশ ও বিদেশ হতে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং Sonali e-Wallet এর মাধ্যমে ব্যাংকের যেকোন শাখায় QR code based ক্যাশ আউট সুবিধাসহ দেশ ও বিদেশ হতে দিন রাত ২৪ ঘন্টা ব্যাংকিং লেনদেন করা যায়। এর ফলে অনলাইনে যাবতীয় ব্যাংকিং কার্যক্রম গ্রাহকদের দোরগোড়ায় পৌছাঁনো সম্ভব হচ্ছে।  
 

 

রহিম শেখ

সম্পর্কিত বিষয়:

×