ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

বিজয় দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে রপালী ব্যাংকের শ্রদ্ধা

প্রকাশিত: ২০:৩৮, ১৬ ডিসেম্বর ২০২২

বিজয় দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে রপালী ব্যাংকের শ্রদ্ধা

ব্যাংকর প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে: শ্রদ্ধা জানান রূপালী ব্যাংকর চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর

মহান বিজয় দিবস জাতির পিতা বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমানর প্রতিকতিত শ্রদ্ধা নিবদন করছ রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটড। শুক্রবার ব্যাংকর প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে রূপালী ব্যাংকর চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও  মোহাম্মদ জাহাঙ্গীরের নেতৃত্বে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীবৃদ পুস্পস্তবক অর্পণ করেন।  প্রধান কার্যালয়ে শ্রদ্ধা নিবেদন শেষে ব্যাংকের পক্ষে ধানমন্ডির ৩২ নম্বর জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্বা নিবেদন করা হয়।

সকালে জাতীয় পতাকা উত্তালনর মাধ্যম ব্যাংকটি আনুষ্ঠানিকভাব বিজয় দিবসের কার্যক্রম শুরু করে। ব্যাংকর পক্ষ থেকে সাভার জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতিও গভীর শ্রদ্ধা জানানা হয়। 
এ সময় ব্যাংকর ডিএমডি মো. শওকত আলী খান ও দেলোয়ারা বেগম এবং জিএম ইসমাইল হাসান শেখসহ ব্যাংকর সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃদ উপস্থিত ছিলন। 

এছাড়াও রপালী ব্যাংকের এক্সিকিউটিভ ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ও রপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ’র কার্যকরি সভাপতি মো. রিপন মৃধা ও সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিনের নেতৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়।

রহিম শেখ

×