ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অগ্রণী ব্যাংকে মহান বিজয় দিবস উদযাপন

প্রকাশিত: ১৮:৩৫, ১৬ ডিসেম্বর ২০২২

অগ্রণী ব্যাংকে মহান বিজয় দিবস উদযাপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

মহান বিজয় দিবস উদযাপনের অংশ হিসেবে অগ্রণী ব্যাংক লিমিটেড বিভিন্ন কর্মসূচি পালন করেছে। 

শুক্রবার (১৬ ডিসেম্বর) কর্মসূচির অংশ হিসেবে ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখত্, পরিচালক কাশেম হুমায়ূন, কে এম এন মঞ্জুরুল হক লাবুল এবং তানজিনা ইসমাইল। 

সকালে অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে শহীদ জাফর চত্বরে পুস্পস্তবক অর্পণ করেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর। পরে সাভারে জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম, শ্যামল কৃষ্ণ সাহা, রেজিনা পারভীন এবং পারভীন আখতার, মহাব্যবস্থাপকবৃন্দ, উপমহাব্যবস্থাপকবৃন্দ, অফিসার সমিতি, সিবিএ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, উর্ধ্বতন নির্বাহীগণ, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 

এছাড়াও দিবসটি উপলক্ষে অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে প্রধানমন্ত্রীর বানী সম্বলিত ব্যানার স্থাপন, অগ্রণী ব্যাংক ভবন আলোকসজ্জায় সজ্জিতের পাশাপাশি বিভিন্ন জাতীয় পত্রিকায় রাষ্ট্রায়ত্ব চার ব্যাংকের ক্রোড়পত্র প্রকাশ করা হয়।

 

এমএম

সম্পর্কিত বিষয়:

×