শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সরকার ট্রাভেলসে আসন প্রতি ১০০ টাকা বাড়তি ভাড়া আদায়!

স্টাফ রিপোর্টার ॥ পাবনা থেকে ঢাকাগামী যাত্রীদের কাছ থেকে সরকার ট্রাভেলসে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগ পাওয়া গেছে। যাত্রীরা জানিয়েছেন, পূর্ব কোন ঘোষণা ছাড়াই সোমবার সকাল থেকে বাস ভাড়া বাড়িয়ে দেয় পরিবহন কর্তৃপক্ষ। এ নিয়ে যাত্রীদের সঙ্গে কথা কাটাকাটিরও ঘটনা ঘটেছে।

ঢাকার যাত্রী সারোয়ার জাহান নামের এক যাত্রী জানান, সকালে তিনি পাবনা টার্মিনালে সরকার ট্রাভেলসের কাউন্টার যান। তখন ৩০০ টাকার স্থলে ৪০০ টাকা ভাড়া দাবি করা হয়। তিনি প্রতিবাদ করলে, কাউন্টার থেকে বলা হয় কর্তৃপক্ষের নির্দেশে আসন প্রতি ১০০ টাকা ভাড়া বৃদ্ধি করা হয়েছে। গাড়ি নম্বর-১১৮০-এর অপর যাত্রী বিলাস জানান, তেলের দাম কমেছে অথচ একটাকাও ভাড়া কমেনি এই রুটে। হঠাৎ করে আবার উল্টো ভাড়া বাড়ানো হয়েছে। যাত্রীদের অভিযোগ, সকাল থেকে পাবনা থেকে ঢাকাগামী সবকটি বাসের যাত্রীদের কাছ থেকে বাড়তি অর্থ আদায় করা হচ্ছে। এ ব্যাপারে কাউন্টারের ০১৭২৩-৪৪২৬৪৬ নম্বরে যোগাযোগ করা হলে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। উল্লেখ্য, চলতি বছরের মে মাসে আরেকবার ঢাকা ও পাবনার সবকটি কাউন্টার থেকে এই কোম্পানি হঠাৎ করেই আসনপ্রতি ১৫০টাকা ভাড়া বাড়িয়ে দেয়। সাতমাস পর আবারও ভাড়া বাড়ানোর অভিযোগ উঠলো কোম্পানিটির বিরুদ্ধে।

শীর্ষ সংবাদ:
অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ১০         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া