সোমবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সরকার ট্রাভেলসে আসন প্রতি ১০০ টাকা বাড়তি ভাড়া আদায়!

স্টাফ রিপোর্টার ॥ পাবনা থেকে ঢাকাগামী যাত্রীদের কাছ থেকে সরকার ট্রাভেলসে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগ পাওয়া গেছে। যাত্রীরা জানিয়েছেন, পূর্ব কোন ঘোষণা ছাড়াই সোমবার সকাল থেকে বাস ভাড়া বাড়িয়ে দেয় পরিবহন কর্তৃপক্ষ। এ নিয়ে যাত্রীদের সঙ্গে কথা কাটাকাটিরও ঘটনা ঘটেছে।

ঢাকার যাত্রী সারোয়ার জাহান নামের এক যাত্রী জানান, সকালে তিনি পাবনা টার্মিনালে সরকার ট্রাভেলসের কাউন্টার যান। তখন ৩০০ টাকার স্থলে ৪০০ টাকা ভাড়া দাবি করা হয়। তিনি প্রতিবাদ করলে, কাউন্টার থেকে বলা হয় কর্তৃপক্ষের নির্দেশে আসন প্রতি ১০০ টাকা ভাড়া বৃদ্ধি করা হয়েছে। গাড়ি নম্বর-১১৮০-এর অপর যাত্রী বিলাস জানান, তেলের দাম কমেছে অথচ একটাকাও ভাড়া কমেনি এই রুটে। হঠাৎ করে আবার উল্টো ভাড়া বাড়ানো হয়েছে। যাত্রীদের অভিযোগ, সকাল থেকে পাবনা থেকে ঢাকাগামী সবকটি বাসের যাত্রীদের কাছ থেকে বাড়তি অর্থ আদায় করা হচ্ছে। এ ব্যাপারে কাউন্টারের ০১৭২৩-৪৪২৬৪৬ নম্বরে যোগাযোগ করা হলে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। উল্লেখ্য, চলতি বছরের মে মাসে আরেকবার ঢাকা ও পাবনার সবকটি কাউন্টার থেকে এই কোম্পানি হঠাৎ করেই আসনপ্রতি ১৫০টাকা ভাড়া বাড়িয়ে দেয়। সাতমাস পর আবারও ভাড়া বাড়ানোর অভিযোগ উঠলো কোম্পানিটির বিরুদ্ধে।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে