রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সরকার ট্রাভেলসে আসন প্রতি ১০০ টাকা বাড়তি ভাড়া আদায়!

স্টাফ রিপোর্টার ॥ পাবনা থেকে ঢাকাগামী যাত্রীদের কাছ থেকে সরকার ট্রাভেলসে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগ পাওয়া গেছে। যাত্রীরা জানিয়েছেন, পূর্ব কোন ঘোষণা ছাড়াই সোমবার সকাল থেকে বাস ভাড়া বাড়িয়ে দেয় পরিবহন কর্তৃপক্ষ। এ নিয়ে যাত্রীদের সঙ্গে কথা কাটাকাটিরও ঘটনা ঘটেছে।

ঢাকার যাত্রী সারোয়ার জাহান নামের এক যাত্রী জানান, সকালে তিনি পাবনা টার্মিনালে সরকার ট্রাভেলসের কাউন্টার যান। তখন ৩০০ টাকার স্থলে ৪০০ টাকা ভাড়া দাবি করা হয়। তিনি প্রতিবাদ করলে, কাউন্টার থেকে বলা হয় কর্তৃপক্ষের নির্দেশে আসন প্রতি ১০০ টাকা ভাড়া বৃদ্ধি করা হয়েছে। গাড়ি নম্বর-১১৮০-এর অপর যাত্রী বিলাস জানান, তেলের দাম কমেছে অথচ একটাকাও ভাড়া কমেনি এই রুটে। হঠাৎ করে আবার উল্টো ভাড়া বাড়ানো হয়েছে। যাত্রীদের অভিযোগ, সকাল থেকে পাবনা থেকে ঢাকাগামী সবকটি বাসের যাত্রীদের কাছ থেকে বাড়তি অর্থ আদায় করা হচ্ছে। এ ব্যাপারে কাউন্টারের ০১৭২৩-৪৪২৬৪৬ নম্বরে যোগাযোগ করা হলে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। উল্লেখ্য, চলতি বছরের মে মাসে আরেকবার ঢাকা ও পাবনার সবকটি কাউন্টার থেকে এই কোম্পানি হঠাৎ করেই আসনপ্রতি ১৫০টাকা ভাড়া বাড়িয়ে দেয়। সাতমাস পর আবারও ভাড়া বাড়ানোর অভিযোগ উঠলো কোম্পানিটির বিরুদ্ধে।

শীর্ষ সংবাদ:
হাজি সেলিমকে কারাগারে পাঠানোর নির্দেশ আদালতের         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২ ছাত্রীকে যৌন নির্যাতন, গ্রেফতার ২         ২০২৩ সালের জুনেই ঢাকা-কক্সবাজার ট্রেন যাবে         পতনে নাকাল শেয়ারবাজার, দিশেহারা বিনিয়োগকারীরা         ‘৬০ শতাংশ পুরুষ নারীর নির্যাতনের শিকার’         ‘বিশ্বজুড়ে আরও মাঙ্কিপক্স শনাক্তের আশঙ্কা’         বাজেটের আগেই বেড়ে গেলো সিগারেটের দাম         পাম্পে তেল না পেয়ে মালিকের বাড়িতে আগুন         সুনামগঞ্জে নদীর পানি কমলেও হাওড়ের জনপদে দুর্ভোগ বেড়েছে         সর্বনিম্ন ২৫ হাজার টাকা বেতন চান সরকারি কর্মচারীরা         হাতিয়ায় ত্রান পেল ঝড়ে ক্ষতিগ্রস্তরা         নরসিংদীর বেলাবতে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার ॥ আটক ৩         খুলনায় বিস্ফোরক মামলায় ২ জঙ্গীর ২০ বছরের কারাদণ্ড         অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন         বাংলাদেশিরা মালদ্বীপে বৈধ হওয়ার সুযোগ পাচ্ছেন         চার মাসে ডায়রিয়ায় আক্রান্ত ৬ লাখ ৭৭ হাজার         বাজারে গ্যালে দাম হুইন্না কইলজাডা মোচড় মারে